ইসরায়েল থেকে রাষ্ট্রদূতকে প্রত্যাহার করল তুরস্ক

আগের সংবাদ

অবরোধের আগের রাতে ১২ ঘন্টায় ১২ স্থানে আগুন

পরের সংবাদ

অনন্যার গোপন তথ্য ফাঁস করলেন সারা

প্রকাশিত: নভেম্বর ৫, ২০২৩ , ৭:৫৬ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ৫, ২০২৩ , ৭:৫৬ পূর্বাহ্ণ

বলিউডের এ প্রজন্মের তারকা সারা আলী খান এবং অনন্যা পাণ্ডে। দুজনের মধ্যে বেশ ভালো বন্ধুত্ব রয়েছে। তবে এবার কী সেই সুসম্পর্কের বড় খেসারত দিতে হলো অনন্যাকে? সম্প্রতি তার গোপন তথ্য ফাঁস করেছেন সারা। এতদিন যে তথ্য গোপন রেখেছিলেন সেটাই ফাঁস হয়ে গেল।

করণ জোহরের টক শো ‘কফি উইথ করণ’-এ একসঙ্গে হাজির হয়েছিলেন সারা-অনন্যা।

 

সেখানেই সারার কাছে করণ জানতে চান, কী এমন জিনিস যা তোমার নেই অথচ অনন্যার কাছে আছে? জবাবে এক মুহূর্ত চিন্তা না করেই সারা উত্তর দেন ‘এ নাইট ম্যানেজার।’ এই কথা শোনামাত্রই লজ্জায় লাল হয়ে যান অনন্যা।

 

কেননা আদিত্য রায় কাপুরের সঙ্গে অনন্যা প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছেন সেই খবর বলিউডে অনেক আগেই চাওর হয়েছে। এবার সেটা আরও উসকে দিলেন সারা!

 

যদিও বিষয়টি নিয়ে এখনও প্রকাশ্যে স্বীকার না করলেও মাঝে মধ্যেই বিভিন্ন দেশে চলছে অবসর যাপন। কিছু দিন আগে দুজনের ঘনিষ্ঠ কিছু ছবিও ভাইরাল হয় নেটদুনিয়ায়।

 

সামাজিক যোগাযোগমাধ্যমে অস্বস্তিতে পড়েছিলেন দুজনই। এমন একটা সময় সারা পরোক্ষেভাবে বলে দিলেন, অনন্যা-আদিত্য সম্পর্কে রয়েছেন। কিছু দিন আগেই মুক্তি পেয়েছিল ওয়েবসিরিজ ‘দ্য নাইট ম্যানেজার’। ওই সিরিজে মূল ভূমিকায় অভিনয় করেছিলেন আদিত্য।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়