গাজায় মানবিক সহায়তার আহ্বান সালাহর

আগের সংবাদ

হাটহাজারীর সাব-রেজিস্ট্রার কারাগারে

পরের সংবাদ

অবশেষে বিয়ের পিঁড়িতে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মিলন

প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২৩ , ১২:২৭ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৯, ২০২৩ , ১২:৪৬ অপরাহ্ণ

অবশেষে বিয়ের পিঁড়িতে বসলেন কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা, যশোরের কৃতি সন্তান ও রাজপথের লড়াকু সৈনিক  মোঃ ইকরাল হোসেন মিলন। নতুন জীবনে তাকে শুভ কামনা জানিয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামী লীগ ও সহযোগী ভাতৃপ্রতীম সংগঠনের অসংখ্য নেতা-কর্মী। অনেকেই ২০ ডিসেম্বর শুক্রবার এই বিয়ের  অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে থাকবেন মিলনের যশোরের বাড়িতে স্বশরীরে উপস্থিত।

 

ইতিমধ্যে গায়ে হলুদ সহ বিয়ের প্রাথমিক অনুষ্ঠান ধুমধামের সাথে সম্পন্ন হয়েছে। আত্মীয়স্বজন বন্ধুবান্ধব ও পাড়া-প্রতিবেশীদের আগমণে গমগম করছে বিয়ে বাড়ি। চারিদেকে হৈ হুল্লোড়, আনন্দময় পরিবেশ।

 

মিলনের নতুন জীবনে প্রবশের এই আনন্দঘণ মূহুর্তে তাকে শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় দৈনিক খবরের আলো পত্রিকার সম্পাদক হাজী মো: আমিরুজ্জামান আমির, দৈনিক এই আমার দেশে ও দৈনিক আমার সংবাদ এর সিনিয়র প্রতিবেদক এবং সময় বিডি ডট কম এর প্রধান সম্পাদক মো: আলী আজগর সোনা। ক্রাইম নিউজ টোয়েন্টি ফেরের সম্পাদক সাকিব হাসান, দৈনিক খবরের আলোর হেড অব নিউজ ও দৈনিক বাংলার দর্পণ সম্পাদক সজীব আকবর, দৈনিক সকালে বেলা জাতীয় দৈনিকের স্টাফ রিপোর্টার ও বাংলার দর্পণের প্রকাশক তুহিন খান প্রমূখ।।

 

প্রসঙ্গত উল্লেখ্য যে,  মোঃ ইকরাল হোসেন মিলন
রাষ্ট্রবিজ্ঞান বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় এর সাংগঠনিক সম্পাদক এবং  জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সফল সহ-সভাপতি হিসেবে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন।

বর্তমানে মিলন রাজধানী ঢাকাতে “ রিবর্ন কমিউনিকেশন লি:” এর এমডি হিসেবে দায়িত্ব পালন করছেন।।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়