১৩ দেশের ৩৭ ব্যক্তির ওপর ভিসা নিষেধাজ্ঞা দিল যুক্তরাষ্ট্র

আগের সংবাদ

শিক্ষিকার সঙ্গে প্রেম ভেঙে যাওয়ায় ছাত্রের আত্মহত্যা

পরের সংবাদ

অভিষেকের পর এবার বিয়ের আংটি খুললেন ঐশ্বরিয়া

প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২৩ , ৮:৫০ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ৯, ২০২৩ , ৮:৫০ পূর্বাহ্ণ

ঐশ্বরিয়া-অভিষেকের বিচ্ছেদের গুঞ্জনটি ক্রমশ ডালপালা ছড়াচ্ছে। নতুন করে রটনা রটেছে, এবার নাকি শ্বশুর বাড়ি ছেড়ে বাবার বাড়ি গিয়ে উঠেছেন ঐশ্বরিয়া রাই। এতে প্রশ্ন উঠেছে, তবে কি বিচ্ছেদের পথেই হাঁটছেন অভিষেক-অ্যাশ?

এদিকে কয়েকদনি আগে শোনা যাচ্ছিল, বিয়ের আংটি খুলে ফেলেছেন অভিষেক। পরে শোনা গেল একটি সিনেমার প্রিমিয়ারে একসঙ্গে ছবি তুলে দূরত্ব ভুলে কাছে এসেছেন। আবার এখন খবর পাওয়া যাচ্ছে, এবার ঐশ্বরিয়া খুলে ফেলেছেন বিয়ের আংটি। প্রকৃতপক্ষে অভিষেক-ঐশ্বরিয়ার মধ্যে ঠিক কী হচ্ছে, তা পরিষ্কার বোঝা যাচ্ছে না। তবে এটা নিশ্চিত যে, শ্বশুরবাড়ি থেকে মেয়েকে আরাধ্যাকে নিয়ে বেরিয়ে গেছেন সাবেক এই বিশ্বসুন্দরী।

 

ভারতীয় গণমাধ্যমের খবর মানলে, শাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতা বচ্চনের সঙ্গে দ্বন্দ্বের কারণে আলাদা থাকছেন ঐশ্বরিয়া। এখন বাবার বাড়ি থাকছেন তিনি।

 

এর মাঝেই বিয়ের আংটিও আঙুলে নেই অভিষেক ও ঐশ্বরিয়ার। এবার কী সত্যিই এই জুটির পথ দু-দিকে চলে যাচ্ছে? প্রশ্নের উত্তর জানতে অপেক্ষা করতে হবে তাদের আনুষ্ঠানিক বিবৃতি দেওয়ার আগ পর্যন্ত।

 

প্রসঙ্গত, দেড় দশকের বেশি সময় ধরে এক ছাদের নিচে আছেন অভিষেক-ঐশ্বরিয়া। এ দম্পতির একমাত্র কন্যসন্তান আরাধ্যও এখন বেশ বড়। লম্বা সময় পর এ তারকাদ্বয়ের বিচ্ছেদের গুঞ্জন শুনে অনুরাগীরা হতাশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়