স্বতন্ত্র প্রার্থী হিসিবে মানিকগঞ্জ-১ আসনে মনোনয়নপত্র জমা দিলেন  সালাউদ্দিন মাহমুদ জাহিদ (এস.এম জাহিদ)

আগের সংবাদ

ভাঙ্গুড়ায় রেলের গাছ কেটে সাবাড় 

পরের সংবাদ

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুস সালাম মনোনয়নপত্র জমা দিলেন

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২৩ , ১২:৩৫ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ৩০, ২০২৩ , ১২:৩৫ অপরাহ্ণ
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌকার মাঝি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুস সালাম। মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে তিনি দৌলতপুর উপজেলা রিটার্নিং অফিসার ও উপজেলা নিবার্হী অফিসার মোঃ আশিকুর রহমান চৌধুরী হাতে মনোনয়নপত্র জমা দেন। এসময় রিটার্নিং অফিসার কে সহযোগিতা করেন সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার তামান্না রশিদ ।
বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মীর সাথে তিনি উপজেলা নিবার্হী অফিসার ও রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়ন পত্র  জমা দিতে আসেন। মনোনয়নপত্র দাখিলের সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম রাজা,উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজিজুল হক, সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস , উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান একেএম নাসির উদ্দিন আবুল,আওয়ামী লীগ নেতা আমিরুল ইসলাম মট্টু সহ লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের কয়েক হাজার  নেতাকর্মী এবং শতাধিক আইনজীবী উপস্থিত ছিলেন।
 গণমাধ্যমের সাথে একান্ত সাক্ষাৎকারে অ্যাডভোকেট আব্দুস সালাম বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন।ঘিওর-দৌলতপুর -শিবালয় উপজেলা নিয়ে গঠিত মানিকগঞ্জ-১ আসনে এবার প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন অনুষ্ঠিত হবে।
তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশে এযাবৎকাল যে উন্নয়ন হয়েছে তার ধারাবাহিকতা বজায় রাখতে হবে। নৌকা মার্কায় ভোট দিয়ে আবার আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। দেশবিরোধী কোন দল ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন ব্যাহত হবে। দেশ আবার সন্ত্রাসের জনপদে পরিণত হবে। তিনি আরো বলেন আমি যদি নির্বাচিত হই মানিকগঞ্জ ১ আসনের রাস্তা ঘাট ,শিক্ষা প্রতিষ্ঠান সহ মানুষের ভাগ্যের পরিবর্তন করবো ইনশাআল্লাহ । মানিকগঞ্জ ১ আসন কে  ডিজিটাল আসন বানিয়ে দিব। সরকারের যে সমস্ত কাজ অসমাপ্ত রয়েছে সেগুলো সম্পন্ন করব। দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনার আহ্বান ও অনুরোধ জানান নেতাকর্মীর প্রতি আব্দুস সালাম।
উল্লেখ্য, মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য সাবেক ক্রিকেট অধিনায়ক এ এম নাঈমুর রহমান দুর্জয়কে বাদ দিয়ে আব্দুস সালামকে দলীয় মনোনয়ন প্রদান করেন বাংলাদেশ আওয়ামী লীগ। ইতোমধ্যে নির্বাচনী এলাকায় সাধারণ ভোটার ও দলীয়  নেতাকর্মীদের মাঝে বিপুল উৎসাহ উদ্দীপনা পরিলক্ষিত হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়