এ কেমন শ্রদ্ধা? শহীদদের কবরে দাঁড়িয়ে তুলছেন সেলফি

আগের সংবাদ

বাঁশখালী বঙ্গবন্ধু সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রবীন শিক্ষক আজিজুর রহমানের মৃত্যু

পরের সংবাদ

আগামীকাল প্রতীক বরাদ্দঃ চুয়াডাঙ্গা-১ আসনে দিলীপ কুমার বাহিনী প্রস্তুত, অপেক্ষায় কয়েক হাজার নেতাকর্মী 

প্রকাশিত: ডিসেম্বর ১৭, ২০২৩ , ৬:২৭ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ১৭, ২০২৩ , ৬:৪২ পূর্বাহ্ণ
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহনকারী এমপি প্রার্থীদের দলীয় ও পছন্দের প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর সোমবার। সারাদেশে প্রার্থী ও তার কর্মীরা প্রচার প্রচারণায় ঝাঁপিয়ে পড়বেন নিজের জনপ্রিয়তা ও গ্রহন যোগ্যতা তুলে ধরতে। সকল নেতার পক্ষের কর্মী সমর্থকদের মাঝে সাজ সাজ রব পরিলক্ষিত হচ্ছে।
এদিকে চুয়াডাঙ্গা-১ আসন থেকে জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র এমপি প্রার্থী হেবীওয়েট দিলীপ কুমার আগরওয়ালার পক্ষে ব্যাপক কর্মী বাহিনী প্রস্তুত। মাঠে ঝাঁপিয়ে পড়বেন কয়েক হাজার নেতাকর্মী। চুয়াডাঙ্গাবাসী চেয়ে আছে দাদার দিকে। চুয়াডাঙ্গা-১ আসনে একাধিক প্রতিদ্বন্দ্বী প্রার্থী থাকলেও সকলের নজর বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ কমিটির সদস্য, ডায়মন্ড ওয়ার্ল্ডের এমডি স্বতন্ত্র এমপি প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালার দিকে। চুয়াডাঙ্গা-১ আসনে শুরু থেকেই আলোচনার শীর্ষে আছেন দিলীপ কুমার আগরওয়ালা। তার চমক দেখতে চেয়ে আছে হাজার হাজার নেতাকর্মী থেকে শুরু করে সাধারণ ভোটারা। বসে নেই দিলীপ কুমার আগরওয়ালার মহিলা কর্মী ও নারী ভোটাররা। সকলেই চমক দেখতে চাই। এলাকার অনেক ভোটারদের দাবী চুয়াডাঙ্গা-১ আসনে হাডাহাড্ডি লড়াই হবে বর্তমান সরকারের (আওয়ামীলীগ) মনোনীত প্রার্থী বনাম দিলীপ কুমার আগরওয়ালার সাথে। তাই সকলেই চমক দেখতে চাই।
চুয়াডাঙ্গা-১ আসনে জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র এমপি প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালা বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, আমি আমার পক্ষের সকল নেতাকর্মীদের বলেছি, তারা নির্বাচনী আচরণবিধি মেনে সুশৃঙ্খল ভাবে প্রচার-প্রচারণা চালাবে। তবে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা অনেকেই আমার নেতাকর্মীদের প্রচারে বাঁধা দিতে পারে। নির্বাচন কমিশনের কাছে আমার দাবী আমি আমার কর্মী সমর্থকদের নিয়ে সুষ্ঠু ভাবে নির্বাচন করতে পারি। আমার ভোট ব্যাংকে অনেকেই হামলা চালানোর চেষ্টা করবে। তবে নিরপেক্ষ নির্বাচন হলে আমি বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করে চুয়াডাঙ্গা-১ আসনের উন্নয়ন ও অগ্রগতির মাইল ফলক সৃষ্টি করবো।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়