আফগানদের ২৮৯ রানের লক্ষ্য দিল কিউইরা

আগের সংবাদ

আফগানদের ২৮৯ রানের লক্ষ্য দিল কিউইরা

পরের সংবাদ

আত্রাই ইউপি চেয়ারম্যানের কারামুক্তি,এলাকাবাসীর আনন্দ মিছিল

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২৩ , ১:০১ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৮, ২০২৩ , ১:০১ অপরাহ্ণ

নওগাঁ জেলার আত্রাই উপজেলার ৫ নং বিশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যানের বড় ভাই এর দায়ের করা হত্যা চেষ্টা মামলায় স্থায়ী জামিন পেয়েছেন বর্তমান চেয়ারম্যান  তোফাজ্জল হোসেন তোফা।

ষড়যন্ত্র মূলক মামলা থেকে  বিশা ইউপি চেয়ারম্যান স্থায়ী জামিন পাওয়ায় আনন্দ মিছিল করেছেন আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ ইউনিয়নের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। এসময় তাদের প্রিয় চেয়ারম্যানকে ফুলের মালা পড়িয়ে বরণ করে নেন তাঁরা।

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে আত্রাই উপজেলা চত্বর থেকে ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফাকে সাথে নিয়ে আনন্দ মিছিল করে থানা চত্বরে এসে শেষ হয়।

এসময় আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীসহ এলাকাবসী ফুলের মালা পড়িয়ে বরণ করে নেন তাদের প্রিয় চেয়ারম্যানকে। প্রিয় নেতার মুক্তির আনন্দে স্লোগানে স্লোগানে প্রকম্পিত হয় পুরো এলাকা।

এর আগে গত ২আগস্ট সাবেক চেয়ারম্যান মান্নান মোল্লার বড় ভাই চাঁদ মোল্লা বাদী হয়ে বর্তমান চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফা সহ ২২ জনের নামে আত্রাই থানায় হত্যা চেষ্টার মামলা দায়ের করেন।

এই মামলায় গত ১৯ সেপ্টেম্বর জামিন নিতে গেলে আদালত ১৩ জনের জামিন মঞ্জুর করলেও বাকি ৯ জনের জামিন নামঞ্জর  করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন এবং বাকিদের জামিন মঞ্জুর করেন।

এদের মধ্যে মঙ্গলবার (১৭ অক্টোবর) ৬ জনকে স্থায়ী জামিন দেন আদালত। তবে সজল,সাদ্দাম ,হাবিবুর নামের ৩জন এখনো জেল হাজতে আছন।

চেয়ারম্যান কে বরণ করতে এসেছিলেন  ৭ নং ওয়ার্ড আওয়ামীগের সাধারণ সম্পাদক মো. লুৎফর রহমান, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক  মোহাম্মদ মেহেদী হাসান মানিক,মো. ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  সোলেমান হোসেন তাঁরা, ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মো. মকবুল হোসেন শেখ সহ অসংখ্য নেতা কর্মী।

এসময় চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফা বলেন, ষড়যন্ত্র করে আমাকে ফাঁসানো হয়েছে।আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে ষড়যন্ত্র মূলক হত্যা চেষ্টা মামলা করে সামাজিক রাজনৈতিক অঙ্গনে হেও করার অপচেষ্টা চালাচ্ছে। এই কুচক্রী মহল আমার জনপ্রিয়তাকে ভয় পায় বলেই আমি চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হওয়ার পর থেকে তারা আমার বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র করে আসছে।তাদের কোন ষড়যন্ত্রই কাজে আসবে না।তারা ষড়যন্ত্র করে সফল ও হতে পারবেনা। আমি আমার জনগণকে সাথে নিয়ে তাদের ষড়যন্ত্র রুখে দিবো ইনশাআল্লাহ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়