রাজশাহীতে একরাতে অপহরণ করে দুই চিকিৎসকে কুপিয়ে হত্যা

আগের সংবাদ

বিএনপির অবরোধ, তিন পুলিশকে কুপিয়ে ও পিটিয়ে জখম

পরের সংবাদ

আমড়াখালি বিজিবি চেকপোস্টের সামনে থেকে ২টি সোনার বার, ১২ লাখ ৫৫ হাজার টাকা, মোটরসাইকেলসহ স্বর্ণ পাচারকারী আটক

প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২৩ , ৬:২২ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ৩১, ২০২৩ , ৬:২২ পূর্বাহ্ণ

পোর্ট থানাধীন আমড়াখালি বিজিবি চেকপোস্টের সামনে থেকে ০.২৩৪ গ্রাম ওজনের ২টি সোনার বার, ১২ লাখ ৫৫ হাজার টাকা, একটি মোটরসাইকেল ও দুটি মোবাইল ফোনসহ এক স্বর্ণ পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ ( বিজিবি ) সদস্যরা।

আটককৃত আসামি- মোঃ ইয়ামিন হোসেন (২৫) সে বেনাপোল পোর্ট থানাধীন দুর্গাপুর গ্রামের মোস্ট ওয়ান্টেড মাদক সম্রাট মোঃ বাদশাহ মল্লিক এর ছেলে।

যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি ) এর অধিনায়ক জানান, স্বর্ণ, মাদক, ডলার, রুপি, হুন্ডি ও চোরাচালান মালামাল আটকের নিমিত্তে আমড়াখালী চেকপোস্টে প্রতিনিয়ত বিশেষ তল্লাশি অভিযান পরিচালনা করা হয়। এরই অংশ হিসেবে আজ সোমবার ( ৩০ অক্টোবর ) বিকাল ৪টার দিকে একজন মোটরসাইকেল আরোহীকে তল্লাশির সময়, তার আচরণ সন্দেহজনক মনে হলে, বিজিবি সদস্যরা তাকে ও তার ব্যবহৃত মোটরসাইকেল তল্লাশি করা হয়।

পরবর্তীতে তল্লাশীর এক পর্যায়ে উক্ত লোকের মোটরসাইকেলের সিটের ভিতরে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ০২ টি স্বর্ণের বার, ০২ টি মোবাইল এবং বাংলাদেশী ১২,৫৫,০০০/- টাকা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের বার ২ টি’র সর্বমোট ওজন ০.২৩৪ গ্রাম যার বর্তমান মূল্য ২৩ লক্ষ ৪০ হাজার টাকা।

জব্দকৃত স্বর্ণের বার, বাংলাদেশী নগদ টাকা, মোবাইল এবং মোটরসাইকেলসহ সর্বমোট সিজার মূল্য ৩৭,১৬,০০০/- ( সাঁয়ত্রিশ লক্ষ ষোল হাজার ) টাকা।
আটককৃত আসামী ও জব্দকৃত স্বর্ণ, বাংলাদেশী নগদ টাকা ও মোটরসাইকেল মামলা দায়ের এর মাধ্যমে মোটরসাইকেলসহ আসামীকে বেনাপোল পোর্ট থানায় সোপার্দ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়