বিএনপির সন্ত্রাস নিয়ে করা বিলবোর্ড ছিঁড়ে ফেলল ছাত্রদল

আগের সংবাদ

হত্যাসহ ডাকাতি মামলায় ১১ জনের যাবজ্জীবন

পরের সংবাদ

আরিফিন শুভর ভক্তদের জন্য দুঃসংবাদ

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২৩ , ১০:০২ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ১৮, ২০২৩ , ৪:০৫ পূর্বাহ্ণ

‘মুজিব : একটি জাতির রূপকার’ সিনেমা মুক্তির পর থেকেই প্রশংসার জোয়ারে ভাসছেন আরিফিন শুভ। বঙ্গবন্ধুর চরিত্রে শুভর অসাধারণ অভিনয় দেখে রীতিমতো মুগ্ধ ভক্ত-অনুরাগী থেকে চলচ্চিত্র অঙ্গনের সবাই। কিন্তু এর মধ্যেই ভক্তদের দুঃসংবাদ দিলেন আরিফিন শুভ।

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। মঙ্গলবার (১৭ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের এই দুঃসংবাদ দেন শুভ। আজ বিকেলেই নাকি অপারেশন হতে চলেছে এই নায়কের।

এদিন নিজের ভেরিফায়েড ফেসবুকে হাসপাতালের বিছানায় চিকিৎসারত অবস্থায় একটি ছবি শেয়ার করে পোস্ট দিয়েছেন শুভ।

ক্যাপশনে অভিনেতা লিখেছেন, বছর খানেক ধরে পলিপাস সমস্যায় ভুগছিলাম। গত কয়েক মাসে সেটা জটিল হয়েছে। স্লিপ অ্যাপনিয়া, শ্বাসকষ্ট, ঘুমের সমস্যায় জীবন কাবু হলেও মুজিব সিনেমার ব্যস্ততায় সেভাবে চিকিৎসা নেওয়ার সুযোগ হয়ে ওঠেনি।

পরিস্থিতি এখন এতটাই কঠিন হয়েছে যে, আজ বিকেলেই একটা মাইনর অপারেশন করাতে হচ্ছে। আগামী সপ্তাহেই আবার আপনাদের সঙ্গে সিনেমা হলে দেখা হচ্ছে ইনশাআল্লাহ। আমাকে আপনাদের দোয়ায় রাখবেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর ‘মুজিব : একটি জাতির রূপকার’ সিনেমা মুক্তি পেয়েছে শুক্রবার (১৩ অক্টোবর)। বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় নির্মাণ করা হয়েছে সিনেমাটি।

‘মুজিব : একটি জাতির রূপকার’ সিনেমাটি নির্মাণ করেছেন ভারতের খ্যাতনামা পরিচালক শ্যাম বেনেগাল। ৮৩ কোটি টাকা বাজেটের এই সিনেমার জন্য পারিশ্রমিক হিসেবে মাত্র ১ টাকা নিয়েছেন আরিফিন শুভ।

সিনেমায় বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ। ফজিলাতুন্নেছা মুজিবের চরিত্রে নুসরাত ইমরোজ তিশা, শেখ হাসিনার চরিত্রে নুসরাত ফারিয়া, তাজউদ্দীন আহমদের চরিত্রে রিয়াজ আহমেদ। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন দিলারা জামান, চঞ্চল চৌধুরী, সিয়াম আহমেদ, জায়েদ খান, খায়রুল আলম সবুজ, ফেরদৌস আহমেদ, দীঘি, রাইসুল ইসলাম আসাদ, গাজী রাকায়েত, তৌকীর আহমেদ, মিশা সওদাগরসহ দেশের শতাধিক জনপ্রিয় শিল্পী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়