স্বামীর ছোড়া গরম পানিতে ঝলসে গেছে গৃহবধূর শরীর

আগের সংবাদ

বিদ্যুৎবিভ্রাটে তছনছ জনজীবন, ব্যাহত কারখানার উৎপাদন

পরের সংবাদ

আ.লীগের তদন্ত কমিটির কাছে এমপি হোসনে আরার সাক্ষ্য

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২৩ , ২:১২ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২৩ , ২:১২ অপরাহ্ণ

জামালপুরের ইসলামপুরে ক্ষমতাসীন দলের স্থানীয় নেতার হাতে লাঞ্ছিত হওয়ার ঘটনায় জেলা আওয়ামী লীগের তদন্ত কমিটির কাছে সাক্ষী দিয়েছেন সংরক্ষিত আসনের এমপি ভুক্তভোগী হোসনে আরা। জামালপুর-শেরপুরের সরকারদলীয় এই এমপিকে সপ্তাহ তিনেক আগে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়।

তদন্ত কমিটির সদস্য ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ব ম জাফর ইকবাল বৃহস্পতিবার সাক্ষ্য গ্রহণের বষয়টি নিশ্চিত করেছেন। বুধবার সন্ধ্যায় জামালপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে তিন সদস্য বিশিষ্ট কমিটির কাছে  লাঞ্ছিত হওয়ার  বিবরণ দেন হোসনে আরা। কমিটির সদস্যরা তা রেকর্ড করেন।

গত ১৭ আগস্ট এক সভায় ধর্ম প্রতিমন্ত্রী ও ইসলামপুর আসনের সংসদ সদস্য ফরিদুল হক খান দুলালের উপস্থিতিতে উপজেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক আনোয়ারুল ইসলাম এমপি হোসনে আরাকে লাঞ্ছিত করেন।

হোসনে আরার অভিযোগ, সে সময় ধর্ম প্রতিমন্ত্রী ওই নেতাকে নিবৃত না করে উল্টো তাঁকেই  ধমক দেন। স্থানীয় সূত্রে জানা যায়, ওই ঘটনায় স্থানীয় আওয়ামী লীগের কাছে বিচার না পেয়ে  প্রধানমন্ত্রী, স্পিকার এবং জেলা আওয়ামী লীগ বরাবর লিখিত অভিযোগ করেন হোসনে আরা।

পরে জেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যাপক আব্দুল হামিদকে আহ্বায়ক, যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ মোখলেছুর রহমানকে সদস্য সচিব ও সাংগঠনিক সম্পাদক জাফর ইকবালকে সদস্য করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়। তদন্ত কমিটির আহ্বায়ক অধ্যাপক আব্দুল হামিদ বলেন, লাঞ্ছিত হওয়ার ঘটনায় জবানবন্দি দিয়েছেন এমপি হোসনে আরা। শিগগির তদন্ত প্রতিবেদন জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের কাছে হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়