রাজধানীতে রিজভীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল

আগের সংবাদ

সেরা করদাতা হলেন যেসব তারকারা

পরের সংবাদ

ইসরাইলি বোমা হামলা, পরিবারের ২২ সদস্যকে হারালেন আল-জাজিরার সাংবাদিক

প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২৩ , ৮:১১ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ৭, ২০২৩ , ৮:১১ পূর্বাহ্ণ

গাজায় ইসরায়েলি হামলায় পরিবারের ২২ সদস্যকে হারিয়েছেন আল-জাজিরার এক সাংবাদিক। পরিবারটি আশ্রয় নেওয়া স্থানে হামলা চালিয়ে তাদের হত্যা করে ইসরায়েলি বাহিনী।

নিহতদের মধ্যে সাংবাদিকের বাবা-মা, তার ভাইবোন, তাদের স্বামী-স্ত্রী ও ভাগ্নে-ভাগ্নি ছিলেন। স্বজন হারানো মোয়ামেন আল শরাফি আল জাজিরা আরবির সংবাদদাতা। খবর আল জাজিরার।

কাতারভিত্তিক আন্তর্জাতিক সংবাদ মাধ্যম আল-জাজিরা এক প্রতিবেদনে জানায়, উত্তর গাজার জাবালিয়া শরণার্থী শিবিরে বুধবার ভোরে হামলা চালানো হয়। এতে আল জাজিরা আরবির সংবাদদাতা মোয়ামেন আল শরাফির পরিবারের ২২ সদস্য নিহত হন।

সাংবাদিক আল শরাফি আল-জাজিরাকে বলেন, ভয়াবহ বোমা হামলার কারণে সেখানে একটি গভীর গর্ত তৈরি হয়েছে। সিভিল ডিফেন্সের সদস্যরা কেউ মরদেহের কাছে পৌঁছাতে পারেনি।

আল শরাফি আরও বলেন, এমনকি আমরা আমাদের প্রিয়জনদের শেষ বিদায়ও দিতে পারিনি। তাদের যথাযথভাবে কবর দেওয়া থেকেও আমরা বঞ্চিত হয়েছি।

এর আগে, গত ২৫ অক্টোবর ইসরাইলি সেনাবাহিনীর হামলায় গাজায় আল জাজিরার আরবির আরেক সাংবাদিক ওয়ায়েল দাহদুহ তার পরিবারের বেশ কয়েকজন সদস্যকে হারিয়েছেন।

এছাড়া গত ৩১ অক্টোবর জাবালিয়া শরণার্থী শিবিরে বিমান হামলায় বাবা ও দুই বোনসহ পরিবারের ১৯ সদস্যকে হারিয়েছেন আল জাজিরা ব্যুরোর সম্প্রচার প্রকৌশলী মোহাম্মদ আবু আল-কুমসান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়