কাশ্মীরে অগ্নিকাণ্ড : ৩ বাংলাদেশির পরিচয় মিলল

আগের সংবাদ

বেনাপোল দৌলতপুর সীমান্ত দিয়ে ভারতে পাচারের সময় ১২ টি স্বর্ণের বার সহ ৩ পাচারকারী আটক

পরের সংবাদ

কার্যালয়ে ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২৩ , ১০:২৮ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ১২, ২০২৩ , ১০:৩৭ পূর্বাহ্ণ

নওগাঁর রাণীনগরের পারইল ইউপি চেয়ারম্যান জাহিদুর রহমান জাহিদকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

রোববার (১২ নভেম্ভর) সকালে উপজেলার পারইল ইউনিয়ন পরিষদে ঘটনাটি ঘটে। এ সময় দুর্বৃত্তরা ইউপি চেয়ারম্যান জাহিদকে দেশীয় ধারালো অস্ত্র ছুরি ও হাঁসুয়া দিয়ে তার হাতে এবং শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করেছে।

এ ঘটনায় গুরুতর আহত ইউপি চেয়ারম্যান জাহিদকে বগুড়া জিয়া মেডিকেলে ভর্তি করা হয়েছে। হামলার শিকার ইউপি চেয়ারম্যান জাহিদ পারইল গ্রামের তছির উদ্দীন ফকিরের ছেলে। তবে কী কারণে এই হামলা হয়েছে তার কারণ এখনো জানা যায়নি।

 

পারইল ইউপি সচিব তরিকুল জানান, পরিষদে চেয়ারম্যানের কক্ষে সেবাপ্রত্যাশীদের সেবা দিচ্ছিলেন ইউপি চেয়ারম্যান জাহিদ। এ সময় মাস্ক পরে ৬-৭ জন ব্যক্তি ইউনিয়ন পরিষদে ঢোকেন। তাদের মধ্যে ২ ব্যক্তি চেয়ারম্যানের কক্ষে প্রবেশ করে। এরপর চেয়ারম্যানের সঙ্গে কথা বলতে বলতে তারা চেয়ারম্যানের ওপর হামলা চালায়। এ সময় দুর্বৃত্তরা ইউপি চেয়ারম্যান জাহিদকে পাইপ দিয়ে মারধর করাসহ দেশীয় ধারালো অস্ত্র দিয়ে হাতসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। পরে তারা পালিয়ে যায়। হামলাকারী দুর্বৃত্তরা মাস্ক পরে থাকায় তাদের চেনা যায়নি।

 

ইউপি সচিব আরও বলেন, চেয়ারম্যান জাহিদকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে আদমদিঘী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বগুড়া জিয়া মেডিকেলে নেওয়া হয়েছে।

 

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি আবু ওবায়েদ বলেন, খবর পাওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে। ইউপি চেয়ারম্যান জাহিদের ওপর হামলাকারী কাউকে ছাড় দেওয়া হবে না। দ্রুত হামলাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়