১৯ বছর একসঙ্গে মোশাররফ-জুঁই

আগের সংবাদ

ধর্ষণের অভিযোগে যুবলীগ নেতা গ্রেপ্তার

পরের সংবাদ

কুষ্টিয়ায় আরটিভির সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা

প্রকাশিত: অক্টোবর ৭, ২০২৩ , ৯:৪৭ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ৭, ২০২৩ , ৯:৪৭ পূর্বাহ্ণ

কুষ্টিয়ায় আরটিভির স্টাফ রিপোর্টার শেখ হাসান বেলালের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। তাকে আহত অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (৭ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে কুষ্টিয়া শহরের নিশান মোড় এলাকায় লোহার রড নিয়ে তার ওপর অতর্কিত হামলা চালায় ৭-৮ জন দুর্বৃত্ত।

কুষ্টিয়া মডেল থানার ওসি সৈয়দ আশিকুর রহমান জানান, আহত সাংবাদিক বেলাল হামলাকারীদের একজন স্থানীয় এক পাখির দোকানিকে চিনতে পেরেছেন। তবে কী কারণে হামলা হয়েছে, তা বলতে পারেনি তিনি।

 

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের চিকিৎসক ডা. আরিফুল ইসলাম বলেন, বেলালের মাথায় চারটি শেলায় দেওয়া হয়েছে। তিনি আমাদের পর্যবেক্ষণে আছেন।

 

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ হাসপাতালে সাংবাদিক বেলালকে দেখতে আসেন। তিনি বলেন, অপরাধী যেই হোক, দ্রুত আইনের আওতায় আনা হবে।

 

এদিকে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন কুষ্টিয়া প্রেস ক্লাবের সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, সাধারন সম্পাদক সোহেল রানা ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক মাহমুদ হাসান। সেইসঙ্গে হামলায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারে পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করেছেন সাংবাদিক নেতারা

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়