চুয়াডাঙ্গা-১ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী, মহানুভবতার আইকন দিলীপ কুমার আগারওয়ালা হবেন আগামী দিনের এমপি 

আগের সংবাদ

সিরিয়ায় ইরানি ঘাঁটিতে আমেরিকার হামলা

পরের সংবাদ

ক্রিকেটার শামিকে বিয়ের প্রস্তাব দিলেন বাঙালি অভিনেত্রী

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২৩ , ৯:২৭ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ৯, ২০২৩ , ৯:২৭ পূর্বাহ্ণ

বিশ্বকাপে আগুন ঝরাচ্ছেন মোহাম্মদ শামি। চলতি টুর্নামেন্টের মাত্র চারটি ম্যাচ খেলে ইতোমধ্যে ১৬টি উইকেট নিয়ে ভারতের সর্বোচ্চ উইকেট শিকারির খাতায় নাম তুলেছেন তিনি। প্রতিযোগিতার মাঝেই পশ্চিমবঙ্গের এক অভিনেত্রীর কাছ থেকে বিয়ের প্রস্তাব পেলেন ভারতীয় এই পেসার।

জানা গেছে, অভিনেত্রী ও রাজনীতিবিদ বিয়ের প্রস্তাব দিয়েছেন শামিকে। ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের প্রস্তাব দিয়ে একটি পোস্টও দিয়েছেন এই অভিনেত্রী।

ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, শামি, তুমি নিজের ইংরেজিটা একটু শুধরে নাও। আমি তোমাকে বিয়ে করতে রাজি আছি।

তবে পায়েলের এমন প্রস্তাবের কোনো জবাব দেননি শামি। কেননা, নেটদুনিয়ায় খুব একটা সক্রিয় নন এই ক্রিকেটার। দল জিতলে মাঝে মধ্যে পোস্ট করেন। আবার কোনো উৎসবের সময়েও তা উদযাপনের ছবি পোস্ট করতে দেখা যায় তাকে।

জানা গেছে, পায়েলের ওই টুইট ভাইরাল হতেই মানুষ তার ব্যাপারে খোঁজখবর নেওয়া শুরু করে দিয়েছেন। ১৯৯২ সালে কলকাতায় পায়েলের জন্ম। তিনি সেন্ট পলস মিশন স্কুল থেকে পড়াশোনা শেষ করে স্কটিশ চার্চ কলেজে রাষ্ট্রবিজ্ঞান নিয়ে গ্র্যাজুয়েশন করেন। মূলত এরপরেই অভিনয়ের মুম্বাইয়ের উদ্দেশ্যে পাড়ি দেন পায়েল।

সেখানে পরিচালক চন্দ্রশেখর ইয়েলেতির সঙ্গে পরিচয় হয় পায়েলের। যার ‘প্রায়াণামে’ সিনেমায় অভিনয় করেন পায়েল। পরে ‘বর্ষাধারে’, ‘উসারাভেল্লি’, ‘মিস্টার রাস্কেল’, ‘প্যাটেল কি পঞ্জাবি শাদি’ ইত্যাদি সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়