দ্বিপক্ষীয় ইস্যু ছাপিয়ে গুরুত্ব পাবে রাজনৈতিক আলোচনা

আগের সংবাদ

ডেঙ্গু মোকাবিলায় সমন্বিত পদক্ষেপ নেওয়ার দাবি জাপা এমপির

পরের সংবাদ

খালেদা জিয়াকে দেখতে এভারকেয়ারে মির্জা ফখরুল

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২৩ , ৫:১১ পূর্বাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২৩ , ৫:১১ পূর্বাহ্ণ

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে দেখতে গেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সেখানে বিএনপি চেয়ারপারসনের শারীরিক অবস্থার খোঁজ খবর নেন মির্জা ফখরুল।

আজ বৃহস্পতিবার রাত সোয়া ১০টায় মির্জা ফখরুল ইসলাম আলমগীর এভারকেয়ার হাসপাতালে যান।

বিএনপির একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

জানা যায়, হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি। তাঁর দেহে খনিজ অসমতা দেখা দিয়েছে। ক্যালসিয়াম পটাসিয়াম ও রক্তের হিমোগ্লোবিনের মাত্রা কমেছে। হঠাৎ করে খালেদা জিয়ার স্বাস্থ্যের বিভিন্ন প্যারামিটারের এ উঠানামায় উদ্বিগ্ন তাঁর চিকিৎসায় মেডিকেল বোর্ড। বৃহস্পতিবারও তার লিভারের ফাইব্রোস্ক্যান করা হয়েছে।

মেডিকেল বোর্ডের একজন চিকিৎসক জানান, পরিপাকতন্ত্রে রক্তক্ষরণের স্থানগুলোর অবস্থা জানার জন্য এ পরীক্ষা করা হয়েছে। এর আগে তার রক্ত পরীক্ষার জন্য সিবিসি এবং ইলেক্ট্রোলাইট ইমব্যালেন্স দেখার জন্য রেনাল প্রোফাইল সিরামসহ আরও বেশ কিছু পরীক্ষা করা হয়। মেডিকেল বোর্ডের চিকিৎসকরা পরীক্ষার রিপোর্ট দেখে পরে সিদ্ধান্ত নেবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়