প্রেমিকাকে ডেকে এনে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ২

আগের সংবাদ

রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত

পরের সংবাদ

গাইবান্ধা-১ আসনে মায়ের প্রতিপক্ষ মেয়ে

প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২৩ , ২:২৪ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ১, ২০২৩ , ২:২৪ অপরাহ্ণ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনে আওয়ামী লীগের প্রার্থী আফরুজা বারীর বিপক্ষে লড়বেন তার বড় মেয়ে আব্দুল্লাহেল নাহিদ নিগার। একই আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মায়ের বিপক্ষে ভোটের মাঠে নামার ঘোষণা দিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন তিনি।

 

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তরিকুল ইসলাম।

তবে এটি রাজনৈতিক কৌশল হিসেবে ড্যামি প্রার্থী হয়েছেন বলে মনে করছেন দলীয় নেতাকর্মীরা। মনোনয়নপত্র জমা দেওয়ার পরও প্রার্থিতা প্রত্যাহারের সময় থাকায় এ ঘটনাকে স্বাভাবিক মনে করছেন তারা।

 

আওয়ামী লীগের মনোনিত প্রার্থী আফরুজা বারি বলেন, জনগণের চাহিদার প্রেক্ষিতে শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। জনগণকে নিয়ে নৌকার বিজয় নিশ্চিত করা হবে। তার মেয়ে আবদুল্লাহেল নাহিদ নিগার বলেন, সুন্দরগঞ্জ একটি অবহেলিত উপজেলা। তাই পরিবর্তনের আশায় নির্বাচনে অংশগ্রহণের জন্য স্বতন্ত্র প্রার্থী হয়েছি।

 

অন্যদিকে গাইবান্ধা-১ আসনে আওয়ামী লীগ-জাপাসহ আরও মোট ১৪ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। তারা হলেন জাতীয় পার্টির শামীম হায়দার পাটোয়ারী, বাংলাদেশ খেলাফত আন্দোলনের হাফিজার রহমান সর্দার, জাসদের গোলাম আহসান হাবীব, কৃষক শ্রমিক জনতা লীগের আবু বক্কর সিদ্দিক, গণফ্রন্টের শফিকুল ইসলাম, বাংলাদেশ কংগ্রেসের ফখরুল হাসান, জাকের পার্টির মোশাররফ হোসেন, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের (বিএনএফ) ওমর ফারুক, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তি জোটের খন্দকার রবিউল ইসলাম, বাংলাদেশ কল্যাণ পার্টির আইরিন আখতার, এ বি এম মিজানুর রহমান, জয়নাল আবেদিন ও মোস্তফা মহসিন।

 

অপরদিকে তৃণমূল বিএনপি থেকে তাজুল ইসলাম ও তার ভাই গণফ্রন্টের প্রার্থী শরিকুল ইসলাম মনোনয়নপত্র জমা দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়