হাইকোর্টে জিতলেন ড. ইউনূস

আগের সংবাদ

মুক্তির আগেই শাহরুখকে টপকে গেলেন রণবীর

পরের সংবাদ

ঘরের মাঠে পয়েন্ট হারালো বায়ার্ন

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২৩ , ১০:৩৩ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ৩০, ২০২৩ , ১০:৩৩ পূর্বাহ্ণ

কোপেনহেগেনের সঙ্গে গোলশূন্য ড্রয়ে প্রথমবার চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপপর্বে পয়েন্ট হারিয়েছে বায়ার্ন মিউনিখ। বুধবার (২৯ নভেম্বর) আলিয়াঁজ এরেনাতে অতিরিক্ত সময়ে ভিএআর পেনাল্টির সিদ্ধান্ত এড়ালে বায়ার্নের জয়ের সম্ভাবনা হাতছাড়া হয়ে যায়।

এ নিয়ে পাঁচ ম্যাচে প্রথমবার পয়েন্ট নষ্ট করলো জার্মান চ্যাম্পিয়নরা। তবে গ্রুপের অন্য তিন দল কোপেনহেগেন, গ্যালাতাসারে ও ম্যানচেস্টার ইউনাইটেডকে পিছনে ফেলে আগেই নক-আউট পর্ব নিশ্চিত করেছে বায়ার্ন।

 

এদিকে চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের আরেক ম্যাচে গালাতাসারাইয়ের বিপক্ষে ৩-৩ ব্যবধানে ড্র করে খাদের কিনারে ম্যানচেস্টার ইউনাইটেড। গ্রুপ পর্বে একটি ম্যাচ থাকলেও নক-আউটে ওঠার নিয়ন্ত্রণ আর নিজেদের হাতে নেই রেড ডেভিলসদের। প্রতিপক্ষের মাঠে গারানচো, ফার্নান্দেস, ম্যাকটমিনের গোলে ৩-১ ব্যবধানে এগিয়ে থেকেও গোলরক্ষক ওনানার ভুলে সমতায় শেষ হয় ম্যাচ।

 

এতে গ্রুপের দ্বিতীয় স্থানে আছে কোপেনহেগেন। তাদের হাতে রয়েছে আর একটি ম্যাচ। ড্যানিশ চ্যাম্পিয়নদের সামনে এখন ইতিহাসে দ্বিতীয়বারের মতো ইউরোপিয়ান আসরের নক-আউট পর্বে খেলার হাতছানি। এজন্য ডিসেম্বরে ঘরের মাঠে গ্যালাতাসারের সঙ্গে পরাজয় এড়াতে হবে তাদের।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়