যুগ্ম সচিব পদমর্যাদার ৪ কর্মকর্তাকে বদলি

আগের সংবাদ

চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চ থেকে মাদক কারবারি আটক

পরের সংবাদ

চিত্রনায়িকা শিমু হত্যা মামলায় ১২ জনের সাক্ষ্য শেষ

সজীব আকবর

সম্পাদক, বাংলার দর্পণ

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৩ , ৬:০৬ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২৩ , ৬:০৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি:

চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমু হত্যা মামলায় ৪ জনের সাক্ষ্যগ্রহণ করা হয়েছে। এনিয়ে এ মামলায় ১২ জনের সাক্ষ্যগ্রহণ শেষ হলো।

 

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) ঢাকার চতুর্থ অতিরিক্ত জেলা ও দায়রা জজ ইসরাত জাহান মুন্নির আদালতে সাক্ষ্য গ্রহণ করা হয়। চার সাক্ষ্যদাতা হচ্ছেন, ব্যবসায়ী জয়নাল আবেদীন, অটো রিকশাচালক মনির হোসেন এবং দুই কৃষক শহিদ মিয়া ও মনির হোসেন।

এসময় আসামিপক্ষের আইনজীবীরা তাদের জেরা করেন। এ মামলার আসামিরা হলেন, নিহত শিমুর স্বামী সাখাওয়াত আলী নোবেল ও এস এম ফরহাদ।

পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ২ নভেম্বর দিন ধার্য করেন আদালত। গত বছর ২৯ নভেম্বর দুই আসামির বিরুদ্ধে চার্জগঠন করে বিচার শুরুর আদেশ দেন আদালত।

২০২২ সালের ১৭ জানুয়ারিতে বস্তাবন্দি অবস্থায় অজ্ঞাতনামা ৩২ বছর বয়সী এক নারীর মরদেহ উদ্ধার করে। পরে তথ্যপ্রযুক্তির সাহায্যে মরদেহের নাম-পরিচয় শনাক্ত করা সম্ভব হয়। মরদেহটি চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমুর। দাম্পত্য কলহের জেরে ওই বছর ১৬ জানুয়ারি সকাল আনুমানিক ৭-৮টার মধ্যে যেকোনো সময় খুন হন শিমু।

শিমু হত্যার ঘটনায় তার ভাই হারুনুর রশীদ কেরানীগঞ্জ মডেল থানায় বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়