নির্বিঘ্নে নির্দ্বিধায় ভোটকেন্দ্রে যাবেন আমরা আপনাদের সাথে আছি-- কোটচাঁদপুরে ঝিনাইদহের জেলা প্রশাসক এস.এম.রফিকুল ইসলাম 

আগের সংবাদ

কালকিনিতে স্বতন্ত্র প্রার্থীর মিছিলে বোমা হামলা, আহত ১০

পরের সংবাদ

চুয়াডাঙ্গায় তৃতীয় শ্রেণীর মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ শেষে গলাকেটে হত্যা

প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২৩ , ১:৩২ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ২১, ২০২৩ , ১:৩২ অপরাহ্ণ

চুয়াডাঙ্গার জীবননগরে আট বছর বয়সী এক শিশুকে ধর্ষণ শেষে গলাকেটে হত্যা করেছে এক দুর্বৃত্ত।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেলে জীবননগর উপজেলার গোয়ালপাড়া গ্রামের মাঠে এ ঘটনা ঘটে।

 

নিহত আট বছর বয়সী ওই শিশুর বাড়ি একই উপজেলার গোয়ালপাড়া গ্রামে। সে স্থানীয় মাদরাসার তৃতীয় শ্রেণির ছাত্রী ছিল। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত শিশুর বিবস্ত্র মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

পুলিশ ও স্থানীয়রা জানান, বিকেলে চার বান্ধবীর সঙ্গে ছাগলের জন্য ঘাস কাটতে বাড়ির পার্শ্ববর্তী হাড়িভাঙ্গা মাঠে যায় ওই শিশু।

 

এ সময় ঘাস কেটে দেওয়ার লোভ দেখিয়ে মাঠের একটি ভুট্টা খেতে নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে অজ্ঞাত এক যুবক। পরে ধারালো অস্ত্র দিয়ে গলাকেটে হত্যা নিশ্চিত করে। ঘটনার সময় ভয়ে পালিয়ে এসে লোকজনকে খবর দেয় তার বান্ধবীরা। ঘটনাস্থলে গিয়ে ওই শিশুর বিবস্ত্র গলাকাটা মরদেহ দেখতে পায় এলাকাবাসী।

 

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাবীদ হাসান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত শিশুর বিবস্ত্র মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ধর্ষককে চিনে ফেলায় ওই শিশুকে গলাকেটে হত্যা করা হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়