পোশাক শ্রমিকদের ন্যূনতম মজুরি নির্ধারণ

আগের সংবাদ

বিপিজেএ প্রকাশিত পার্লামেন্ট জার্নাল সংসদীয় সাংবাদিকতায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে--স্পিকার

পরের সংবাদ

চুয়াডাঙ্গা-১ আসনের সাধারণ মানুষের দাবী, সকল জল্পনা কল্পনা অবসান ঘটিয়ে নৌকার মনোনয়ন পাচ্ছেন দিলীপ কুমার আগরওয়ালা! 

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২৩ , ১১:২২ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ৭, ২০২৩ , ১১:২২ পূর্বাহ্ণ
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনের সাধারণ মানুষের দাবী সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে নৌকার মনোনয়ন পাচ্ছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য, ডায়মন্ড ওয়ার্ল্ডের এমডি সহ একাধিক প্রতিষ্ঠানের কর্ণধার, সিআইপি বাবু দিলীপ কুমার আগরওয়ালা।
চুয়াডাঙ্গা-১ আসনের বিভিন্ন গ্রাম গঞ্জে ঘুরে হাটে বাজারে সব জায়গাতে সাধারণ মানুষ থেকে শুরু করে দলীয় নেতাকর্মীদের মুখেমুখে জোর প্রচারণা চলছে এবার মানুষ পরিবর্তন চাই, মানুষ বাবু দিলীপ কুমার আগরওয়ালার প্রতি পূর্ণ সমর্থন জানিয়েন। সকলের দাবী এবার নৌকার মাঝি হবেন বাবু দিলীপ কুমার আগরওয়ালা। চুয়াডাঙ্গা-১ আসনের বিভিন্ন এলাকার একাধিক দলীয় নেতাকর্মী থেকে শুরু করে সাধারণ মানুষের সাথে কথা হলে সকলেই দাবী তুলে বলেন, আমরা পরিবর্তনের পক্ষে, আমরা ক্লিক ইমেজের মানুষের পক্ষে, আমরা উন্নয়ন ও অগ্রগতির পক্ষে, আমরা নৌকার পক্ষে, আমরা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষে, আমরা বঙ্গবন্ধুর আদর্শের পক্ষে, আমরা স্বাধীনতার পক্ষে, আমরা একটি স্মার্ট জেলা গড়ার লক্ষ্যে বাবু দিলীপ কুমার আগরওয়ালার পক্ষে নৌকার মনোনয়ন দাবী করছি দলীয় হাইকমান্ডের কাছে, আমরা বাবু দিলীপ কুমার আগরওয়ালার মনোনয়ন প্রত্যাশা করছি বিশ্ব কাঁপানো প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে। মাননীয় প্রধানমন্ত্রী আমাদের চাওয়া পাওয়া পূরণ করবেন বলে আমাদের বিশ্বাস। মাননীয় প্রধানমন্ত্রী আমাদের চুয়াডাঙ্গা-১ আসনের মানুষের আশা পূর্ণ করেন ইনশাল্লাহ।
এবিষয়ে বাবু দিলীপ কুমার আগরওয়ালা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের সঠিক গনতন্ত্র প্রতিষ্ঠা করেছেন। তার হাত ধরে এই বাংলাদেশকে আজ সারা বিশ্বকে দেখিয়ে দিয়ে উন্নতশীল রাস্ট্রের কাতারে নাম লিখিয়েছেন। বাংলাদেশ ডিজিটাল থেকে আধুনিক স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নের পথে হাঁটছে। আজ সারা বাংলাদেশে উন্নয়নের জোয়ার বইছে। জনগনের সকল অধিকার প্রতিষ্ঠিত হয়েছে। কয়েক দিনের মধ্যে ঢাকা থেকে কক্সবাজার রেলপথ উদ্বোধন হবে। পূর্বাঞ্চলের মানুষের রূপকথার গল্পের মতো স্বপ্ন, আজ পূরন হয়েছে, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কয়েকদিনের মধ্যেই উদ্বোধন করবেন।
অপরদিকে চুয়াডাঙ্গা-১ আসনের মানুষের এখন একটাই স্বপ্ন বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তার বিচক্ষণতা বিশ্লেষণ করে চুয়াডাঙ্গা-১ আসনের মানুষের চাওয়া-পাওয়া হেবীওয়েট বাবু দিলীপ কুমার আগরওয়ালার মতো নেতার হাতে মনোনয়ন তুলে দেবেন। এলাকার মানুষ চেয়ে আছে কখন সেই সবুজ সংকেত নিয়ে ঘরে ফিরবেন বাবু দিলীপ কুমার আগরওয়ালা। কখন মানুষ রাস্তা নেমে শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তুলবে “জিতবে এবার নৌকা, জয় বাংলা। দিলীপ কুমার এগিয়ে চলো, আমরা আছি তোমার সাথে।
বাবু দিলীপ কুমার আগরওয়ালাকে নিয়ে দলীয় নেতাকর্মী থেকে শুরু করে সাধারণ ভোটাররা স্বপ্ন দেখছে চুয়াডাঙ্গা-১ আসনের আওয়ামী লীগের শক্তিশালী দুর্গ গড়ে তোলার অন্যতম নেতা বাবু দিলীপ কুমার আগরওয়ালা সবুজ সংকেত নিয়ে এলাকার মানুষের আশা পূর্ণ করবে। অনেকেই বলেছেন বাবু দিলীপ কুমার আগরওয়ালার কোন বিকল্প নেই তিনিই হবেন নৌকার মাঝি। চুয়াডাঙ্গা-১ আসনের সাধারণ মানুষের দাবী সকল জল্পনা কল্পনা অবসান ঘটিয়ে নৌকার মনোনয়ন পাচ্ছেন দিলীপ কুমার আগরওয়ালা! সময় কথা বলবে, এই প্রত্যাশায় প্রহর গুনছে এলাকার মানুষ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়