পদ্মা সেতুতে ২ বাসের মুখোমুখি সংঘর্ষ

আগের সংবাদ

পটিয়া আমির ভান্ডার হযরত মীর কাশেম শাহ্ (ক.) পবিত্র ৭তম ওফাত শরীফ অনুষ্ঠিত

পরের সংবাদ

চুয়াডাঙ্গা-১ আসনের স্বতন্ত্র এমপি প্রার্থী দিলীপ কুমারে পক্ষে হাজার হাজার কর্মী বাহিনী প্রস্তুতঃ প্রতীক বরাদ্দের অপেক্ষায় দিন গুনছে

প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২৩ , ৬:০৬ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ১০, ২০২৩ , ৬:০৬ পূর্বাহ্ণ
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনে জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র এমপি প্রার্থী হেবীওয়েট বাবু দিলীপ কুমার আগরওয়ালার পক্ষে হাজার হাজার নেতাকর্মী প্রস্ততঃ সকলেই অপেক্ষার প্রহর গুনছে, সকলেই চেয়ে আছে প্রতীক বরাদ্দের দিনের। উচ্ছ্বসিত নেতাকর্মীদের মিছিলে মিছিলে প্রকম্পিত হবে চুয়াডাঙ্গা-১ আসনের মাটি। ইতিমধ্যেই ক্ষণগণনা শুরু হয়েছে কর্মী বাহিনীদের মাঝে, নির্বাচন কমিশনের অনুমোতি পেলেই শুরু হবে বাবু দিলীপ কুমার আগরওয়ালার খেলা, শুরু হবে ভোটার দের উল্লাসের খেলে, মাতবে চুয়াডাঙ্গা-১ আসনের মানুষ।
এদিকে চুয়াডাঙ্গা-১ আসন এলাকার বিভিন্ন শহর গ্রাম ঘুরে সাধারণ ভোটার থেকে শুরু করে সকল শ্রেনী পেশার মানুষের সাথে কথা হলে অনেকেই আবেগ জড়িত কন্ঠে বলেন। চুয়াডাঙ্গা-১ আসনের মানুষ দীর্ঘদিন থেকে পরিবর্তনের পক্ষে। তারা নতুন মুখ চাই, তাদের দাবী এবার বেশীরভাগ মানুষের পছন্দের তালিকায় আছেন ক্লিন ইমেজের নেতা দিলীপ কুমার আগরওয়ালা। তিনি দীর্ঘদিন ধরে মাঠ কাঁপাচ্ছেন, সকল মানুষের সাথে আছে তার আছে যোগাযোগ। তিনি কয়েক বছর ধরে হাজার হাজার মানুষের সুখে-দুঃখে পাশে থেকে আছেন আলোচনার শীর্ষে, তিনি দলমত নির্বিশেষে একটি শক্তিশালী ভোট ব্যাংক গড়ে তুলেছেন। তাকে নিয়ে এলাকার মানুষ স্বপ্ন দেখছেন। অনেকে বলেছেন বাবু দিলীপ কুমার আগরওয়ালা যে প্রতীক নিয়ে নির্বাচন করুক না কেন, বিপুল ভোটে জয়ী হবেন বলে অভিমত ব্যক্ত করেছেন এলাকার মানুষ। অনেকেই বলেছেন দিলীপ কুমার আগরওয়ালা এখন চুয়াডাঙ্গা-১ আসনের শক্তিশালী স্বতন্ত্র এমপি প্রার্থী। সকলের নজর বাবু দিলীপ কুমার আগরওয়ালার দিকে, অনেকেই চেয়ে আছেন প্রতীক বরাদ্দের দিনের অপেক্ষায়। দিলীপ কুমার আগরওয়ালার পক্ষে রাস্তায় ঝাঁপিয়ে পরবেন হাজার হাজার মানুষ। শ্লোগানে শ্লোগানে মুখরিত হবে চুয়াডাঙ্গা-১ আসনের শহর গ্রাম। বেশীরভাগ মানুষের দাবী এবার চুয়াডাঙ্গা-১ আসনে বাবু দিলীপ কুমার আগরওয়ালা চমক দেখাবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়