সন্ধ্যায় তফসিল ঘোষণা করবেন সিইসি

আগের সংবাদ

নির্বাচন ভবন ঘিরে কড়া নিরাপত্তা

পরের সংবাদ

চুয়াডাঙ্গা-১ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী দিলীপ কুমার আগরওয়ালা সর্বকালের সর্ববৃহৎ জনশক্তি নিয়ে মাঠ চষে বেড়াচ্ছেন

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২৩ , ৭:০৭ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ১৫, ২০২৩ , ৭:০৭ পূর্বাহ্ণ

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী বাবু দিলীপ কুমার আগরওয়ালা সর্বকালের সর্ববৃহৎ জনশক্তি নিয়ে মাঠ চষে বেড়াচ্ছেন বলে সকলের মুখে মুখে আলোচনা চলছে। চুয়াডাঙ্গা-১ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী একাধিক প্রার্থী মাঠে থাকলেও সবার নজর এখন দিলীপ কুমার আগরওয়ালার দিকে। তার রয়েছে শক্তিশালী কর্মী বাহিনী। তার যে কোন মিটিং, মিছিল, সমাবেশ ও পথসভা গুলোয় থাকে হাজার হাজার মানুষের ভীড়। বিষয়টি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমটি ও দলীয় হাইকমান্ডের কাছে পৌঁছে গিয়েছে। সকল সময় দলীয় হাইকমান্ডে তাকে নিয়ে জোর আলোচনা চলছে এমনটাই শোনা যাচ্ছে মানুষের মুখেমুখে।

 

এদিকে খুলনায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র মহা সমাবেশে স্পেশাল ট্রেন রিজার্ভ করে হাজার হাজার আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে সমাবেশ স্থলে পৌঁছে কেন্দ্রীয় নেতৃবৃন্দের নজর কারতে সক্ষম হয়েছেন বাবু দিলীপ কুমার আগরওয়ালা। প্রধানমন্ত্রীর সমাবেশ স্থলে দূর দূরান্ত থেকে আগত আওয়ামী লীগের অনেক নেতাকর্মীদের মাঝেও আলোচনা চলেছে। যশোর, সাতক্ষীরা, বাগেরহাট ও ঝিনাইদহ থেকে সমাবেশ স্থলে উপস্থিত অনেক নেতা কর্মীরা বলেছেন, সূদুর পথ পাড়ি দিয়ে হ্যামিলিয়নের বাঁশিওয়ালার মতো হাজার হাজার নেতাকর্মীদের নিয়ে শোডাউন করা নেতা বাবু দিলীপ কুমার আগরওয়ালাকে অভিনন্দন। আমরা শুনেছি দিলীপ কুমার আগরওয়ালা অনেক জনপ্রিয় নেতা, কিন্তু এতো জনপ্রিয় নেতা চোখে না দেখলে বিশ্বাস করে পারতাম না।

অন্যদিকে চুয়াডাঙ্গা-১ আসনে বিভিন্ন গ্রাম গঞ্জে আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে ফুরফুরে আমেজ পরিলক্ষিত হচ্ছে। সকলেই আশাবাদী তাদের নেতা বাবু দিলীপ কুমার আগরওয়ালা এবার চুয়াডাঙ্গা-১ আসনের নৌকার মাঝি হবেন। সকলের দৃষ্টি এখন বাবু দিলীপ কুমার আগরওয়ালার দিকে। কখন সবুজ সংকেত নিয়ে ঘরে ছেলে ঘরে ফিরবেন। অনেকেই বলছেন, আমরা আশাবাদী চুয়াডাঙ্গা-১ আসনে বাবু দিলীপ কুমার আগরওয়ালা নৌকার মনোনয়ন পাবেন। বাবু দিলীপ কুমার আগরওয়ালার প্রতিটি সমাবেশে মানুষের উপস্থিতি দেখলে বোঝা যায় এবার নৌকার মাঝি হবেন বাবু দিলীপ কুমার আগরওয়ালা।

 

চুয়াডাঙ্গা-১ আসনের মানুষের দাবী চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের মজবুত ও শক্তিশালী দুর্গ গড়ে তোলার রূপকার, মহানুভবতার আইকন, দানবীর, সদাহাস্যজ্বল, গরীব দুঃখী জনতার বন্ধু, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য, ডায়মন্ড ওয়ার্ল্ডের এমডি বাবু দিলীপ কুমার আগরওয়ালা হবেন আগামী দিনের এমপি। লক্ষ্য লক্ষ্য আমজনতা চেয়ে আছেন দলীয় হাইকমান্ডের নেক নজরের দিকে, লক্ষ্য লক্ষ্য আমজনতা চেয়ে আছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সঠিক সিদ্ধান্তের দিকে। এবার চুয়াডাঙ্গা-১ আসনের মানুষের চাওয়া-পাওয়া পূরন করবেন মুজিব কন্যা, তিনি তার সঠিক দূরদর্শিতা দেখিয়ে বাবু দিলীপ কুমার আগরওয়ালার মতো জনবান্ধব নেতার হাতে নৌকার মনোনয়ন তুলে দেবেন, এই স্বপ্ন নিয়ে মানুষ আশায় বুক বেঁধেছে। এলাকার মানুষের মাঝে নৌকা নিয়ে ফিরে আসবেন বাবু দিলীপ কুমার আগরওয়ালা এই স্বপ্ন ও চাওয়া পাওয়া এলাকাবাসীর।

 

চুয়াডাঙ্গা-১ আসনের নৌকার মনোনয়নের বিষয়ে কথা হলে বাবু দিলীপ কুমার আগরওয়ালা বলেন, মানুষ আমাকে ভালোবাসে, সকলেই আমাকে এমপি হিসাবে দেখতে চাই। দল আমাকে নৌকা প্রতীকের মনোনয়ন দেবেন বলে আমার বিশ্বাস।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়