দিন বদলের শপথ নিন, যুবরাজ ভাইয়ের গোলাপ ফুলে ভোট দিন

আগের সংবাদ

পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয় চক্রের ৪ সদস্য আটক

পরের সংবাদ

চুয়াডাঙ্গা-১ আসনে স্বতন্ত্র প্রার্থী দিলীপ কুমারের ঈগল মার্কা কী সমীকরণ বদলে দেবে ???

প্রকাশিত: ডিসেম্বর ২০, ২০২৩ , ৯:১৫ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ২০, ২০২৩ , ৯:১৫ পূর্বাহ্ণ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনে একাধিক প্রতিদ্বন্দ্বী প্রার্থী থাকলেও সকলের নজর তিন বার নির্বাচিত সংসদ সদস্য নৌকার মনোনয়ন প্রার্থী সোলাইমান হক জোয়ার্দার ছেলুন ও কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য, সিআইপি, স্বতন্ত্র এমপি প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালার ঈগল প্রতীকের দিকে।

গত ১৮ই ডিসেম্বর সোমবার প্রতীক বরাদ্দের পর থেকে সকল প্রার্থী নির্বাচনী প্রচার-প্রচারণা শুরু করেছেন। নিজেদের শক্তি ও সমর্থন জানান দিতে বিভিন্ন কৌশল, জনসমর্থন ও ব্যক্তি ইমেজকে তুলে ধরার চেষ্টার কোন কমতি রাখছেন না। শহর থেকে গ্রাম পর্যন্ত মিছিলে মিছিলে প্রকম্পিত হচ্ছে চুয়াডাঙ্গা-১ আসনের মাটি। বসে নেই মহিলা ভোটার ও কর্মীরা। তারও তাদের পছন্দের প্রার্থীর পক্ষে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন। ভোট প্রার্থনা করছেন। চুয়াডাঙ্গা-১ আসন এখন নির্বাচনী উৎসবের আমেজে ভাসছে। তবে সকলের নজর দুই হেবীওয়েট প্রার্থী ছেলুন ও দিলীপের দিকে।

চুয়াডাঙ্গা-১ আসনের বিভিন্ন শহর ও গ্রামের দলীয় নেতাকর্মী থেকে সাধারণ ভোটারদের জনমত বিশ্লেষণে উঠে এসেছে পরিবর্তনের কথা। অনেকের দাবী এবার দাদার পাল্লা ভারী।

কারণ জানতে চাইলে অনেক সাধারণ ভোটার বলেন, এবার বেশিরভাগ ভোটাররা চাইছেন এলাকার কৃতি সন্তান, সদাহাস্যজ্জ্বল, গরীব দুঃখী মানুষের কাছের মানুষ, দানবীর, তরুণ শিল্পপতি, সিআইপি বাবু দিলীপ কুমার আগরওয়ালা পক্ষে বেশীরভাগ মানুষ। তারা চায় ঈগল মার্কা জয়ী হোক। চুয়াডাঙ্গা-১ আসন জুড়ে ঈগল যেন আকাশে উড়ছে। প্রতীক বরাদ্দের দিনই চমক দেখিয়েছেন দিলীপ কুমার আগরওয়ালা, তার পক্ষে যুব মহিলা লীগ ও মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীরা ঈগল মার্কার পক্ষে একটি বিশাল মিছিল শহর জুড়ে তোলপাড় শুরু হয়। চুয়াডাঙ্গা-১ আসনের সকল শহর গ্রাম জুড়ে চলছে ঈগল মার্কার মিছিল, মিটিং ও শোডাউন। এখন অপেক্ষার পালা সেই কাঙ্ক্ষিত ৭ জানুয়ারীর ভোটের দিনের ফলাফল ঘোষণার দিনটির জন্য।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়