সীমানা পিলারসহ আটক ২

আগের সংবাদ

নিখোঁজের ৩ দিনপর শিশু তাহমিমের লাশ মিললো পুকুরে

পরের সংবাদ

চুয়াডাঙ্গা-১ আসনে স্বতন্ত্র এমপি প্রার্থী মানবতার ফেরিওয়ালা দিলীপ কুমারের ঈগল মার্কার গণজোয়ার 

প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২৩ , ৯:১৬ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ২১, ২০২৩ , ৯:১৬ পূর্বাহ্ণ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনে স্বতন্ত্র এমপি প্রার্থী মানবতার ফেরিওয়ালা দিলীপ কুমার আগরওয়ালার ঈগল মার্কার গণজোয়ার উঠেছে। সকাল থেকে গভীর রাত পর্যন্ত শহর থেকে গ্রামে চলছে ব্যপক প্রচার-প্রচারণা। মানুষের মুখে মুখে উঠে আসছে ঈগল মার্কার জয়ধ্বনির কথা।

চুয়াডাঙ্গা-১ আসনের শহর গ্রাম থেকে শুরু করে হাটে-বাজারে. চায়ের দোকানগুলোতে বিভিন্ন প্রার্থীকে নিয়ে চলছে জোর আলোচনা। তবে সকলেই এবার স্বতন্ত্র এমপি প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালার ঈগল প্রতীকের জয়ের ব্যপারে বেশী আশাবাদী। ঈগল মার্কা এবার চুয়াডাঙ্গা-১ আসনে চমক সৃষ্টি করবে এমন আত্মবিশ্বাস সাধারণ ভোটারদের। শিশু থেকে বৃদ্ধ পর্যন্ত সকলের দাবী মানবতার ফেরিওয়ালা দিলীপ কুমার আগরওয়ালাই হবেন আগামীর এমপি। তার হাত ধরেই চুয়াডাঙ্গা হবে একটি স্মার্ট জেলা। বেশীরভাগ ভোটারের দাবী দাদাই তাদের ভরসা, দাদা মানবিক নেতা, দাদার সাথে প্রাণ খুলে কথা বলা যয়। দাদার মধ্যে কোন অহংকার নেই। সকল শ্রেনী পেশার মানুষের সাথে দাদা মানবিক আচরণ করেন। এক কথাই দাদা হবেন আমাদের এমপি।

জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র এমপি প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালার সাথে কথা হলে তিনি বলেন, চুয়াডাঙ্গা-১ আসনের সলক শ্রেণী পেশার মানুষ একত্রিত হয়ে আমার বিজয়ের প্রতীক ঈগল মার্কায় ভোট দেবেন। আমি এই মাটির সন্তান, আমি ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলের পাশে আছি। আমি সকলের সাথে মিলেমিশে থাকতে চাই। আমি চুয়াডাঙ্গাকে একটি স্মার্ট জেলা হিসাবে গড়ে তুলে প্রমান করবো, চিন্তা চেতনা থাকলে অসম্ভবকে সম্ভব করা সম্ভব। আমি চাই এলাকার উন্নয়ন। আমি সকল সময় আমার এলাকার মানুষের সুখে দুঃখে পাশে আছি থাকবো আমৃত্যু।

এ সময় তিনি সকলকে ঈগল মার্কায় ভোট দিয়ে চুয়াডাঙ্গাকে উন্নয়নের সর্বোচ্চ শিখরে নিয়ে যেতে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে ভোটারদের প্রতি আহবান জানান। পাশাপাশি সর্বসাধারণের ভোটে বিজয়ী হয়ে মহান জাতীয় সংসদে যাবেন বলেও দৃঢ় আশাবাদী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়