বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশে স্বাধীনতা এসেছে: মনোজ কুমার

আগের সংবাদ

যশোর-২ আসনে নৌকা চান তোফায়েল জামাতা ডা. তুহিন

পরের সংবাদ

চোরাই মালামালসহ পৌর কাউন্সিলর গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২৩ , ২:০৪ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২৩ , ২:০৪ অপরাহ্ণ

পাবনার সুজানগর পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক জায়দুল হক ‌জনি ও তার তিন সহযোগীকে চোরাই মালামালসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিশেষ অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেফতার অন্য তিন ব্যক্তি হলেন- উপজেলার রাইপুর গ্রামের রবিউল ইসলাম রবি (৩৮), ভবানীপুর গ্রামের কামরুল হাসান সুইট (৩০) ও তারাবাড়িয়া গ্রামের রবিউল ইসলাম (৪৫)।

ইতোমধ্যে দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অপরাধে জনিকে‌ দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

সুজানগর ‌থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দিন জানান, গত ৯ আগস্ট জনি উপজেলার মালফিয়া গ্রামের আব্দুস সবুর ওরফে রাজা শেখের বাড়ির গেট ভেঙে ভেতরে প্রবেশ করে। এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে জনিসহ তার সহযোগীরা বসতঘরের‌ তালা ভেঙে একটি ফ্রিজ, একটি এসি, একটি জেনারেটর এবং একটি পানির পাম্পসহ মূল্যবান জিনিসপত্র চুরি করে নিয়ে যায়।

তিনি জানান, এ ঘটনায় গত ১৩ আগস্ট আব্দুস সবুর রাজা বাদী হয়ে সুজানগর থানায় একটি‌ চুরি মামলা দায়ের করে। থানা পুলিশ ওই মামলার প্রেক্ষিতে দিনভর বিশেষ অভিযান পরিচালনা করে প্রথমে জনিকে তার ভবানীপুরস্থ বাড়ি থেকে এবং পরে তার স্বীকারোক্তি অনুযায়ী ওই‌‌ তিন সহযোগীকে গাজীপুর ও সুজানগরের ভবানীপুর এলাকা থেকে চোরাই মালামালসহ গ্রেপ্তার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়