চুয়াডাঙ্গা-১ আসনে হাজার হাজার আওয়ামী নেতাকর্মী ও সাধারণ ভোটারদের অনুরোধে স্বতন্ত্র এমপি প্রার্থী হলেন দিলীপ কুমার আগরওয়ালা

আগের সংবাদ

স্বতন্ত্র প্রার্থী হিসিবে মানিকগঞ্জ-১ আসনে মনোনয়নপত্র জমা দিলেন  সালাউদ্দিন মাহমুদ জাহিদ (এস.এম জাহিদ)

পরের সংবাদ

জনগণের দাবির মুখে স্বতন্ত্র প্রার্থী হয়েছি, জনগণ যাকে ভোট দিবে সেই এমপি–  কোটচাঁদপুরে এমপি চঞ্চল 

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২৩ , ১২:০২ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ৩০, ২০২৩ , ১২:০২ অপরাহ্ণ
কোটচাঁদপুর মহেশপুরে জনগণের দাবির মুখে স্বতন্ত্র প্রার্থী হয়েছি। জনগণ যাবে ভোট দিবে সেই এমপি হবে।  বিগত সময়ে সুখে দুখে  জনগণের পাশে ছিলাম, আছি যতো দিন বেঁচবো ততোদিন থাকবো। যাকে মনোনয়ন দিয়েছেন তাকে নির্বাচনি এলাকার মানুষ চেনে না। তাকে না দিয়ে যদি আমরা কোন রাজনৈতিক সহ যোদ্ধােকে মনোনয়ন দিতো তাহলে আমি স্বতন্ত্র প্রার্থী হতাম না। সারা জীবন আরামের চাকরি করেছেন। অবসরে আরামে কাটাবেন এটা হতে পারে না। আমার মতো তৃণমূল মানুষের দ্বারে দ্বারে যান তারা যদি আপনাকে মেনে নেয় কোনো সমস্যা নেই। তবে উড়ে এসে জুড়ে বসবেন তা হতে পারে না। জনগণ যাকে রায় দিবে সেই বিজয়ী হবে।
৩০ শে নভেম্বর বৃহস্পতিবার বিকালে বিএনপি জামাতের অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে পৌর শহরের আখ সেন্টার মোড়ে সনি আবাসিকের সামনে কোটচাঁদপুরে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ঝিনাইদহ ৩ আসনের সাংসদ সদস্য এ্যাডঃ শফিকুল আজম খাঁন চঞ্চল ।  তিনি আরও বলেন, নির্বাচনের সময় যদি আমার কোনো নেতা কর্মীর হয়রানি করা হয় তার উচিৎ জবাব দেওয়া হবে। দেশব্যাপী বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও অগ্নিসন্ত্রাস রুখে দিতে আওয়ামী লীগ রাজপথে থাকবে। কোনোভাবেই তাদেরকে সাধারণ মানুষের জানমালের ক্ষতি করার সুযোগ দেওয়া হবে না।বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও অগ্নিসন্ত্রাস প্রতিহত করে এবং জনগণের সমর্থন নিয়েই জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও আওয়ামী লীগ সরকার গঠন করবে ও দেশের উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।
উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নূরুল ইসলাম খান বাবলু’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী, উপজেলা আওয়ামী লীগের  সহ-সভাপতি নূরুল ইসলাম খান বাবলু, সহ-সভাপতি ফারজেল হোসেন মন্ডল, সহ-সভাপতি লুৎফর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন, সাবেক যুবলীগ সভাপতি মীর কাশেম, পৌর সভার প্যানেল মেয়র ও পৌর সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক জাহিদ হোসেন, এলাঙ্গী ইউনিয়ন চেয়ারম্যান মিজানুর রহমান খান, বলুহর ইউনিয়ন চেয়ারম্যান নজরুল ইসলাম, ছাত্র লীগ নেতা, রাব্বি হাসান, প্রদীপ কুমার, ওবায়দুল হক, আল-আমীন,  মানিক, নয়ন,রাহুল, শাফিন প্রমুখ। শান্তি সমাবেশ শেষে একটি মিছিল বের করে শহরের বিভিন্ন দিক প্রদক্ষিণের সময়  সরকারের উন্নয়ন ও প্রার্থী পরিবর্তন সহ  বিভিন্ন স্লোগানে স্লোগানে শহর  মুখরিত করে তোলেন নেতা কর্মীরা।
এ সময় উপজেলা আওয়ামী লীগ,  পৌর আওয়ামিলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়