মহেশপুরে বিপুল পরিমান ফেন্সিডিলসহ ২ ব্যবসায়ী আটক, মাইক্রোবাস জব্দ

আগের সংবাদ

উন্নয়নের অগ্রযাত্রায় আরো এক ধাপ এগিয়ে জাজিরা পৌরসভা

পরের সংবাদ

জাজিরায় অপহরণের ৭ দিন পর কিশোরী উদ্ধার, আটক-১

প্রকাশিত: অক্টোবর ২, ২০২৩ , ৪:৩২ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২, ২০২৩ , ৪:৩২ অপরাহ্ণ

শরীয়তপুরের জাজিরায় অপহরণের সাত দিন পর ১৪ বছর বয়সী এক কিশোরীকে উদ্ধার করেছে জাজিরা থানা পুলিশ। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করা হয়েছে।

আটক হওয়া ব্যাক্তির নাম মোঃ আবু ছায়েদ মিয়া (২২), সে উপজেলার বড় গোপালপুর ইউনিয়নের কবিরাজ কান্দি গ্রামের মোঃ সেকেন মাদবরের ছেলে।

মামলার নথি সূত্রে জানা যায়, গত ২৫-সেপ্টেম্বর সকালে বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে মেয়েটির গতিরোধ করে নাম্বার বিহীন মাইক্রোবাসে তুলে নিয়ে যায় একই এলাকার আবু ছায়েদ মিয়া, তার বাবা মোঃ সেকেন মাদবর, তার চাচা মোস্তফা মাদবর সহ তার পরিবারের ৮ জন সদস্য। ঘটনার পর পুলিশ ছেলের মা ও তার চাচা মোস্তফা মাদবরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। তবে তারা এবিষয়ে কিছুই জানেন না বলে জানায়।

পরে সোমবার (২-অক্টোবর) সকালে অভিযান পরিচালনা করে কাজির হাটের নতুন বাস স্ট্যান্ড এলাকা থেকে আবু ছায়েদ মিয়াকে আটক করে পুলিশ। এসময় উদ্ধার করা হয় কিশোরী মেয়েটিকে।

এবিষয়ে জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোস্তাফিজুর রহমান জানান, বড় গোপালপুরে অষ্টম শ্রেণী পড়ুয়া ১৪ বছর বয়সী একটি কিশোরী মেয়ে হারানো গিয়েছে এমন অভিযোগে মেয়েটির মা থানায় এসে প্রথমে সাধারণ ডায়েরি করেন।

পরে আমরা তা মামলা হিসেবে গ্রহণ করি। প্রেম গঠিত কারণে মেয়েটি বাড়ি ছেড়েছিলো বলে জানতে পেরেছি। আমরা তার মেডিকেল চেকআপে পাঠিয়েছি। আকটকৃত আবু ছায়েদ মিয়াকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

 

 

 

 

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়