চুয়াডাঙ্গায় তীব্র শীত অনুভূত

আগের সংবাদ

সৈয়দপুরে সেচ ক্যানেলের মাটি  কেটে সাবার করছে একটি চক্র

পরের সংবাদ

জাজিরায় ৮২ পরিবারের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন ইউএনও

প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২৩ , ৬:৩৮ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ২১, ২০২৩ , ৬:৩৮ পূর্বাহ্ণ

শরীয়তপুরের জাজিরায় শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেছেন জাজিরা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাদিয়া ইসলাম লুনা।

বুধবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার সেনেরচর ইউনিয়নের মোল্লা কান্দি সরকারি আশ্রয়ণ প্রকল্পে বসবাসরত ৮২ টি পরিবারের মাঝে এই কম্বল বিতরণ করেন।

রাতে কম্বল বিতরণকালে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আরিফুর রহমান,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) নজরুল ইসলাম, সেনেরচর ইউপি চেয়ারম্যান জালাল জমাদ্দার, ইউপি সদস্য রেজাউল মাদবর উপস্থিত ছিলেন।

কম্বল পেয়ে অজুফা বেগম বলেন, ‘আশপাশের অনেকেই সরকারি সহযোগিতা পেলেও আমার কোনো সহযোগিতা পায়নি। রাতে হঠাৎ ইউএনও স্যার আমাদের কম্বল দিয়েছেন। খুব ভালো লাগছে।’

মোঃ হাবিব মাদবর  বলেন, ‘কয়েক দিন ধরে তীব্র শীত পড়ছে। এতে আমাদের মতো অসহায় মানুষের শীত নিবারণের জন্য তেমন কিছু নেই। কম্বল পাওয়ায় অনেক উপকার হইছে।

ইউএনও সাদিয়া ইসলাম লুনা জানান, এই শীতের মধ্যে সবচেয়ে বেশি কষ্টে থাকে ছিন্নমূল অসহায় দরিদ্র মানুষগুলো। সরকারি আশ্রায়ন প্রকল্পে বসবাসরত মানুষগুলো এমনিতেই অসহায়ভাবে জীবন-যাপন করে থাকে। তাই জেলা প্রশাসক মুহাম্মদ নিজাম উদ্দিন আহাম্মেদ মহোদয় এর দিক নির্দেশনা মোতাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার শীতার্তদের জন্য কম্বল সবার আগে এদের মাঝে বিতরণ করেছি।

দিনের বেলায় এ সকল লোকজন বিভিন্ন জায়গায় পেটের দায়ে কাজে ব্যস্ত থাকে বলে রাতের বেলায় খুঁজে খুঁজে তাদের হাতে কম্বল দিচ্ছি। এ কম্বল বিতরণ চলমান থাকবে বলে তিনি উল্লেখ্য করে সমাজের বৃত্তবানদেরকে এসকল অসহায় শীতার্তদের পাশে দাঁড়ানোর আহবান জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়