কোটচাঁদপুরে কিশোরীদের সচেতনতা মূলক প্রশিক্ষন অনুষ্ঠিত 

আগের সংবাদ

‘আমার আর কিছু পাওয়ার নেই’

পরের সংবাদ

জামিন মেলেনি বিএনপি নেতা আব্বাস ও আলালের

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২৩ , ১:০৪ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৯, ২০২৩ , ১:০৪ অপরাহ্ণ

পৃথক মামলায় বিএনপি নেতা মির্জা আব্বাস ও মোয়াজ্জেম হোসেন আলালকে জামিন দেননি আদালত।

বুধবার (২৯ নভেম্বর) ঢাকার অতিরিক্ত মহানগর দায়রা জজ শুনানি শেষে তাদের জামিন নামঞ্জুর করেন।

নাশকতা ও বিস্ফোরকের ঘটনায় রাজধানীর শাহজাহানপুর থানায় মির্জা আব্বাসের নামে মামলা হয়। গত ৩১ অক্টোবর রাতে শাহজাহানপুরের বাসা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

গত ১ নভেম্বর মির্জা আব্বাসের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এরপর গত ৫ নভেম্বর রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দেওয়া হয়। এরপর এ বিষয়ে আজ (বুধবার) মির্জা আব্বাস জামিন আবেদন করলে শুনানি শেষে ঢাকার দ্বিতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ বিলকিস আক্তারের আদালত জামিন নামঞ্জুর করেন।

এদিকে, অস্ত্র ছিনতাই ও পুলিশের মুক্তিযুদ্ধ জাদুঘর ভাঙচুরের মামলায় বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের জামিন আবেদন নামঞ্জুর করেছেন ঢাকার প্রথম অতিরিক্ত মহানগর দায়রা জজ ফয়সাল আতিক বিন কাদের।

গত ২৮ অক্টোবর নয়াপল্টনে সহিংসতার সময় পিস্তল ছিনতাইসহ নাশকতার ঘটনায় পুলিশ রাজধানীর পল্টন থানায় আলালের বিরুদ্ধে মামলাটি করে। পরে ৩১ অক্টোবর রাতে রাজধানীর শাহজাহানপুরের একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বর্তমানে তিনি কারাগারে রয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়