ভারত থেকে এলো ৮৪ টন বিস্ফোরক দ্রব্য

আগের সংবাদ

আলমডাঙ্গায় সদ্য যোগদানকৃত ওসির সাথে ডাকবাংলোতে এমপির প্রতিনিধির তিন ঘণ্টাব্যাপী রুদ্ধদ্বার বৈঠকের অভিযোগ

পরের সংবাদ

জোরেশোরে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন এমপি চঞ্চল 

প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২৩ , ২:৩৩ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ১০, ২০২৩ , ২:৩৩ অপরাহ্ণ
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-৩ আসনে বর্তমান জাতীয় সংসদ সদস্য ও আগামী দ্বাদশ  জাতীয় সংসদ নির্বাচনে হেবীওয়েট স্বতন্ত্র প্রার্থী এ্যাডঃ শফিকুল আজম খাঁন চঞ্চলে পক্ষে হাজার হাজার নেতাকর্মী প্রস্ততঃ সকলেই অপেক্ষার প্রহর গুনছে, সকলেই চেয়ে আছে প্রতীক বরাদ্দের দিনের। উচ্ছ্বসিত নেতাকর্মীদের মিছিলে মিছিলে প্রকম্পিত হবে ঝিনাইদহ-৩ আসনের মাটি। ইতিমধ্যেই ক্ষণগণনা শুরু হয়েছে কর্মী বাহিনীদের মাঝে, নির্বাচন কমিশনের অনুমোতি পেলেই শুরু হবে  খেলা, শুরু হবে ভোটার দের উল্লাসের খেলে, মাতবে কোটচাঁদপুর মহেশপুরের মানুষ।
তারি অংশ হিসেবে (১০শে ডিসেম্বর) রবিবার বিকেল থেকে রাত পর্যন্ত  কোটচাঁদপুর উপজেলার দোড়া ইউনিয়নে ভোমরাডাঙ্গা গ্রামে গণসংযোগ করেন তিনি। এলাকার বিভিন্ন গ্রাম ঘুরে সাধারণ ভোটার থেকে শুরু করে সকল শ্রেনী পেশার মানুষের সাথে কথা হলে অনেকেই আবেগ জড়িত কন্ঠে বলেন। ঝিনাইদহ-৩ আসনের মানুষ পরিবর্তনের পক্ষে নয়। তারা নতুন মুখ না তাদের দাবী এবার বেশীরভাগ মানুষের পছন্দের তালিকায় আছেন ক্লিন ইমেজের নেতা এ্যাডঃ শফিকুল আজম খাঁন চঞ্চল । তিনি দীর্ঘদিন ধরে মাঠ কাঁপাচ্ছেন, সকল মানুষের সাথে আছে তার আছে যোগাযোগ। তিনি করনা কালিন সময় তার নির্বাচনি এলাকার মানুষের সুখে-দুঃখে পাশে থেকে আছেন আলোচনার শীর্ষে, তিনি দলমত নির্বিশেষে একটি শক্তিশালী ভোট ব্যাংক গড়ে তুলেছেন। তাকে নিয়ে এলাকার মানুষ স্বপ্ন দেখন। অনেকে বলেছেন তিনি যে প্রতীক নিয়ে নির্বাচন করুক না কেন, বিপুল ভোটে জয়ী হবেন বলে অভিমত ব্যক্ত করেছেন এলাকার মানুষ।
অনেকেই চেয়ে আছেন প্রতীক পাওয়া পর ঝাঁপিয়ে পরবেন হাজার হাজার মানুষ। শ্লোগানে শ্লোগানে মুখরিত হবে  নির্বাচনী এলাকা। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন, দোড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাবিল উদ্দিন বিশ্বাস, সাধারণ সম্পাদক আজগর আলী, সেচ্ছাসেবক লীগের নেতা লিমন, ছাত্র লীগ নেতা রাব্বি হাসান সহ আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়