রেল কর্মচারীর হাতে ঝিকরগাছা রেলস্টেশনে বীর মুক্তিযোদ্ধা নিগৃহীত

আগের সংবাদ

হোমিওপ্যাথি ওষুধের শিশির মধ‍্যে দুর্গা প্রতিমা অংকন করে নজির গড়লেন তুহিন

পরের সংবাদ

ঝিকরগাছায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী যুবক নিহত

প্রকাশিত: অক্টোবর ৭, ২০২৩ , ১:১৫ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৭, ২০২৩ , ১:১৫ অপরাহ্ণ

যশোরের ঝিকরগাছায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী সাগর হোসেন (২৪) নামে এক যুবক নিহত হয়েছে। সে মনিরামপুরের স্থানীয় বাসিন্দা হলেও তার জাতীয় পরিচয়পত্র অনুযায়ী ঢাকা যাত্রাবাড়ীর দক্ষিণ কুতুবখালীর আরশাদ আলীর ছেলে। ফায়ার সার্ভিস ও মোটরসাইকেলের চালক সূত্রে জানা যায়, শনিবার (৭ অক্টোবর) ভোরে সাতক্ষীরা থেকে যশোর মনিহার সিনেমা হলের সামনে পৌঁছে দেওয়ার জন্য সাগরকে নিয়ে মোটরসাইকেলের চালক রওনা হয়। পথিমধ্যে সকাল ৭টা ২০মিনিটের সময় ঝিকরগাছা পৌরসদরের উপজেলা মোড়ে আসলে অজ্ঞাতনামার এক সাইকেলকে পাশ কাটাতে গিয়ে ভাড়া চালিত মোটরসাইকেলের চালকের পেছনে বসে থাকা মোটরসাইকেল আরোহী সাগর পড়ে যায় এবং একইসময় পাশ দিয়ে যাওয়া দ্রুত গতির একটি কলা বোঝাই নসিমনের সাথে তার মাথায় আঘাত লাগে। এতে করে তার মাথা ফেটে চুর্ণ বিচূর্ণ হয়ে যায়, মাথার ঘিলু রাস্তায় ছড়িয়ে পড়ে। তাৎক্ষণিকভাবে তার মৃত্যু হয়।

সংবাদ পেয়ে উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নয়ন বাবু চৌধুরীর নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে পৌছায় এবং মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পূর্বেই সেখানে নাভারণ হাইওয়ে থানার সদস্যবৃন্দরা উপস্থিত হয়। এরপর হাইওয়ে পুলিশ লাশ নিয়ে ঝিকরগাছা  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে সেখান থেকেই পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হয়। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানান নাভারন হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়