সৈয়দপুর ঋণের চাপে রেল কর্মচারী সপরিবারে রাতের আঁধারে উধাও, কোয়ার্টার দখলে নিয়েছে সুদখোর

আগের সংবাদ

নালিতাবাড়ীর হিরন্ময়ী স্কুল ও কলেজের নবীন-বরন অনুষ্ঠিত

পরের সংবাদ

ঝিকরগাছায় সেবা সংগঠনের গুনীজন সংবর্ধনা ও প্রতিবন্ধীদের মাঝে মোটর ভ্যান বিতরণ

প্রকাশিত: অক্টোবর ৮, ২০২৩ , ১:২৩ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৮, ২০২৩ , ১:২৩ অপরাহ্ণ

সেবার টানে, এসো মিলি এক প্রাণে এই স্লোগানকে সামনে রেখে যশোরের ঝিকরগাছার অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন সেবা’র আয়োজনে গুনীজন সংবর্ধনা ও প্রতিবন্ধীদের মাঝে মোটর ভ্যান বিতরণ করা হয়েছে। রবিবার (৮ অক্টোবর) বিকাল ৫ টায় উপজেলা মোড়স্থ ঝিকরগাছা দারুল উলুম কামিল মাদ্রাসার হলরুমের অনুষ্ঠানে অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন সেবা ও ঝিকরগাছা রিপোর্টার্স ক্লাবের প্রতিষ্ঠাকালীন সভাপতি মাস্টার আশরাফুজ্জামান বাবু’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন দেশ বরেণ্য সাহিত্যিক হোসেনউদ্দীন হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যশোর জেলা নাগরিক আন্দোলন কমিটির সমন্বয়ক মাসুদুর রহমান মিঠু, আহসানুল্লাহ ময়না, যশোর সিটি ক্যাবলের ভাইস চেয়ারম্যান আবুল কালাম আজাদ, বাংলাদেশ মানবাধিকার কল্যাণ ট্রাস্টের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদ, পানিসারা গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি মীর বাবর জান বরুন, মীর লুৎফর রহমান এতিমখানার সাধারণ সম্পাদক মীর ফারুক হোসেন, ঝিকরগাছা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি রফিকুল ইসলাম, ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রশিদুল আলম, ঝিকরগাছা পৌরসভার প্যানেল মেয়র আমিরুল ইসলাম রাজা, ডিআরও এনজিওর নির্বাহী পরিচালক সবুর খান, বাংলাদেশ ফ্লাওয়ার সোসাইটি, যশোর আঞ্চলিক শাখার আহবায়ক আলমগীর হোসেন, সেবা সংগঠনের সহ সভাপতি আলীশাহ, ঝিকরগাছা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক আফজাল হোসেন চাঁদ, সাহিত্যিক টিপু সুলতান, সেবা সংগঠনের উপদেষ্টা তফিকুল ইসলাম স্বপন, তৌফিকুল ইসলাম বুড়ো, সাদা মনের মানুষ সায়েদ আলী, সাংবাদিক আমিনুর রহমান, উজ্জ্বল হোসেন, মিলন, আশিকুল, মাসুম, রায়হান, যুবরাজ সহ ঝিকরগাছা রিপোর্টার্স ক্লাবের সাংবাদিক এবং সেবা সংগঠনের নেতৃবৃন্দ সহ আরও অনেকে।

অনুষ্ঠানে বিভিন্ন সামাজিক ক্ষেত্রে সন্মানিত হওয়ায় সেবা সংগঠনের দায়িত্বশীল নয়জন কর্মকর্তার হাতে সন্মাননা স্মারক ক্রেস্ট তুলে দেওয়া হয়। এছাড়া কৃষ্ণনগর গ্রামের বাসিন্দা প্রতিবন্ধী আব্দুর রহিমকে মোটরচালিত হুইলচেয়ার এবং কাউরিয়া রাজাপুর গ্রামের প্রতিবন্ধী ভদ্র দাসের হাতে একটি মোটরচালিত ভ্যান তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন লেখক হোসেনউদ্দীন হোসেন তার বক্তব্যে সামাজিক কাজে সেবা সংগঠনের বিভিন্ন কর্মকাণ্ড তুলে ধরে তার ভূয়সী প্রশংসা করেন এবং ভবিষ্যৎেও দলমতের উর্ধ্বে থেকে অসহায় মানুষের পাশে থেকে সেবা করার পরামর্শ প্রদান করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়