চুয়াডাঙ্গায় ট্রেনে কাটা পড়েছে ৫ গরু

আগের সংবাদ

মনোনয়ন ফিরে পেতে আপিল করবেন কৌতুক অভিনেতা চিকন আলী

পরের সংবাদ

ঝিনাইদহে স্বামীর বিপক্ষে লড়বেন স্ত্রী

প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২৩ , ৮:১৫ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ৫, ২০২৩ , ৮:১৫ পূর্বাহ্ণ

ঝিনাইদহের চারটি আসনে মনোনয়ন যাচাই-বাছাই শেষে তালিকা প্রকাশ করেছেন রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলাম।

 

সোমবার (৪ ডিসেম্বর) এ তথ্য জানান তিনি। এতে ৩৪ জনের মধ্যে সাতজনের মনোনয়ন বাতিল করা হয়েছে বলেও জানানো হয়।

যাদের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে তাদের মধ্যে ঝিনাইদহ-১ আসনে (শৈলকুপা) লড়বেন স্বামী-স্ত্রী। তারা হলেন- ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সহসভাপতি নজরুল ইসলাম দুলাল ও তার স্ত্রী মুনিয়া আফরিন।

 

জানা যায়, ঝিনাইদহ-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পান জেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান সংসদ সদস্য আব্দুল হাই। ফলে মনোনয়নবঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী হন জেলা আওয়ামী লীগের সহসভাপতি নজরুল ইসলাম দুলাল। আসনটিতে তার স্ত্রী মুনিয়া আফরিনও স্বতন্ত্র প্রার্থী হন। তবে বিষয়টি কেউ জানতেন না। সাধারণ ভোটারদের অভিমত ছিল, যদি নজরুল ইসলামের মনোনয়ন কোনও কারণবশত বাতিল হয় সেক্ষেত্রে প্রার্থী হবেন তার স্ত্রী। এজন্যই স্ত্রী মুনিয়া আফরিন মনোনয়ন জমা দিয়েছিলেন।

 

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম দুলাল জানান, আমি ও আমার স্ত্রীর মনোনয়ন বৈধ হয়েছে। দুজনই ভোটে লড়বো। কেউ কারো প্রতিযোগী মনে করছি না। আমি, আমার স্ত্রী ছাড়াও অনেকে প্রার্থী আছেন। জনগণ যাকে ভোট দেবে সেই বিজয়ী হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়