বাঁশখালীতে জাঁকজমক আয়োজনে মহান বিজয় দিবস উদযাপিত

আগের সংবাদ

রাজশাহীতে শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী আরিফকে অস্ত্রসহ আটক করেছে র‍্যাব-৫

পরের সংবাদ

টাকা দিয়া গরু-ছাগল কিনতে পারে, এজেন্ট দেয়ার ক্ষমতা নাই: মাসুদ চৌধুরী 

প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২৩ , ৭:৩৪ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ১৯, ২০২৩ , ৭:৩৪ পূর্বাহ্ণ
টাকা দিয়া গরু-ছাগল কিনতে পারে কিন্তু এজেন্ট দেয়ার ক্ষমতা কারো নাই।
ঢাকা-১৯ আসনে নৌকা মনোনীত প্রার্থী ডা এনামুর রহমান (বর্তমান এমপি) এর নির্বাচনী প্রচার- প্রচারণা ও কর্মিসভা অনুষ্ঠানে এ কথা বলেন ঢাকা জেলা আওয়ামী-লীগের সদস্য মাসুদ চৌধুরী।
স্বতন্ত্র প্রার্থী ও আশুলিয়া থানা আ.লীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলামকে উদ্দেশ্য প্রনোদিত করে এ কথা বলেন তিনি।

সোমবার (১৮ ডিসেম্বর) দুপুরে আশুলিয়া বগাবাড়ি বাজার সিটি সেন্টার এলাকায় ইউনিয়ন ভিত্তিক কর্মিসভা ও নির্বাচনী প্রচারণা অনুষ্ঠান করেন নৌকা সমর্থিত নেতাকর্মীরা।

এ-সময় উপস্থিত ছিলেন বর্তমান এমপি ডা.এনামুর রহমান, আশুলিয়া থানা আ.লীগের সভাপতি ফারুক হাসান তুহিন, শাহাদাত হোসেন খানসহ দলীয় অন্যান্য নেতাকর্মীরা।

এইদিকে গতকাল দুপুরেই প্রতীক বরাদ্দ দিয়েছে নির্বাচন কমিশন। এর পরপরই সাভার-আশুলিয়ার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে কর্মিসভা করতে দেখা যায় আ.লীগ ও স্বতন্ত্র প্রার্থীসহ অন্যান্য প্রার্থীর সমর্থকদের।

এমন বক্তব্যে স্বতন্ত্র প্রার্থী মুহাম্মদ সাইফুল ইসলাম বলেন, মানুষ এখন খুবই ভালো বুঝে কাকে নির্বাচিত করতে হবে। কাকে দিয়ে উন্নয়ন হবে। কার ভোটের জনপ্রিয়তা বেশি। এমন কুরুচিপূর্ণ ও বিতর্কিত মন্তব্য না করে ভালো ভাবে প্রচারণা করুন তাতে আপনাদেরই জন্যই মঙ্গল।

উপজেলার ১২টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে ঢাকা-১৯ আসন। এ আসনে নৌকা প্রতীকে রয়েছেন বর্তমান এমপি ডা.এনামুর রহমান। অন্যদিকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে রয়েছেন সাবেক এমপি তালুকদার মুহাম্মদ তৌহিদ জং মুরাদ, আরেক স্বতন্ত্র প্রার্থী তিনি আশুলিয়া থানা আ.লীগের সাধারন সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলাম।

গুরুত্বপূর্ণ এই আসনে ভোটার সংখ্যা ৭ লাখ ৪৭ হাজার ৩০১ জন। মোট প্রার্থী নৌকা-স্বতন্ত্রসহ ১০ জন।

প্রসঙ্গত, আগামী ৭ই জানুয়ারি অনুষ্ঠিত হবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচনী কার্যক্রম সুশৃঙ্খল করতে ২৬ তারিখে মাঠে থাকছে সেনাবাহিনী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়