আসামে বাল‍্যবিবাহঃ দ্বিতীয় দফায় অভিযানে ধৃত ১০৩৯

আগের সংবাদ

রসায়নে নোবেল পেলেন তিন বিজ্ঞানী

পরের সংবাদ

ঠাকুরগাঁওয়ে বালুবাহী ট্রাক্টর উল্টে বাক প্রতিবন্ধী এক শ্রমিকের মৃত্যু

প্রকাশিত: অক্টোবর ৪, ২০২৩ , ১২:২৮ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৪, ২০২৩ , ১২:২৮ অপরাহ্ণ
ঠাকুরগাঁওয়ে বালুবাহী ট্রাক্টর উল্টে বাক প্রতিবন্ধী এক শ্রমিকের মৃত্যু হয়েছে।
বুধবার সকাল সাড়ে ১১ টার সময় ঠাকুরগাঁও শহরের হাজিপাড়া লিচুবাগান এলাকার ডিসি পার্কের সামনের নির্মানাধীন একটি ভবনের বালু দিতে গিয়ে এ ঘটনা ঘটে। নিহত কাদেরুল ইসলাম পঞ্চগড় জেলার বোদা থানার মাড়েয়া সর্দার পাড়া গ্রামের তসলিম উদ্দিনের ছেলে বলে তথ্য পাওয়া যায়। এ ঘটনায় ওই ট্রাক্টরের ড্রাইভার শহিদুল ইসলাম (৩৫) আহত হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, পঞ্চগড়ের মাড়েয়া থেকে একটি বালুবাহী ট্রাক্টর বালু বোঝাই করে লিচুবাগান এলাকার নির্মানাধীন বাড়ির সামনে এসে দাড়ায়। সে সময় ট্রাক্টরটিতে ড্রাইভার ও শ্রমিক/হেলপার দুজনেই ছিল। ট্রাক্টরটি একটি পিলারের বেসমেন্ট এর গর্তের পাশে দাড়ানো ছিল। বৃষ্টি হওয়ার কারনে মাটি নরম থাকায় ট্রাক্টরটি হঠাৎ উল্টে যায়। এসময় ড্রাইভার শহিদুল আহত হয় এবং সে মনে করে তার হেলপার কাদেরুল হয়তো প্রকৃতির ডাকে সাড়া দিতে পাশে কোথাও গিয়েছে। অনেকক্ষণ তাকে খুজে না পেলে ড্রাইভার শহিদুল আশেপাশের লোকজন ডাক দিয়ে বালু সরানোর চেষ্টা করলে বালুর নিচে কাদেরুলের পা দেখতে পায়। পরে থবর পেয়ে ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে কাদেরুলের মরদেহ উদ্ধার করে। কাদেরুল বাক প্রতিবন্ধী হওয়ায় ট্রাক্টরটি উল্টে বালু চাপা পড়ার সময় সে কোন শব্দ বা চিৎকার করতে পারেনি বলেই এ দূর্ঘটনাটি ঘটেছে বলে মনে করেন প্রত্যক্ষদর্শীরা।
ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ , ফিরোজ কবির ট্রাক্টর উল্টে বালুচাপায় এক বাক প্রতিবন্ধী শ্রমিকের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে জানান, আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়