আজ থেকে ৩৫ টাকা কেজি দরে পেঁয়াজ পাবে টিসিবি কার্ডধারীরা

আগের সংবাদ

মানিকগঞ্জের দৌলতপুরে প্রজনন মৌসুমে মা ইলিশ সংরক্ষণ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

পরের সংবাদ

ঠাকুরগাঁওয়ে সবজিবাহী ট্রাক উল্টে নিহত ২, আহত ১৫

প্রকাশিত: অক্টোবর ৯, ২০২৩ , ১২:১১ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৯, ২০২৩ , ১২:১১ অপরাহ্ণ
ঠাকুরগাঁওয়ে সবজিবাহী (করল্লা) ট্রাক উল্টে আশরাফুল (৩০) ও সহিবর (৪২) নামের ২ জন শ্রমিক নিহত হয়েছে। এ সময় গুরুতর আহত হয় আরো ১৫ জন।

সোমবার দুপুর ১ টার সময় ঠাকুরগাঁও সদর উপজেলার আকচা ইউনিয়নের ফাড়াবাড়ি এলাকার দক্ষিণ বটিনা গ্রামের চেপটিগুড়া নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। নিহত আশরাফুল সদর উপজেলার কহরপাড়া গ্রামের হামিদুল ইসলামের ছেলে এবং নিহত সহিবর একই এলাকার মৃত আব্দুর রহিমের ছেলে বলে তথ্য পাওয়া যায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার দুপুরে ফাড়াবাড়ি এলাকার একটি করল্লার বাগান থেকে ট্রাক বোঝাই করে ১৫ জন ক্ষেত শ্রমিক  ওই ট্রাকের ওপরে বসেই ঠাকুরগাঁর উদ্দেশ্যে রওনা হয়। পথে চেপটিগুড়া নামক স্থানে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় এবং রাস্তার পাশের পুকুরে গিয়ে পড়ে।

আশেপাশের লোকজন দ্রুত ঘটনাস্থলে গিয়ে ট্রাকের নিচে চাপা পড়া ক্ষেত শ্রমিকদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেবার পথে আশরাফুল এবং আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হলে রাস্তায় সহিবরের মৃত্যু হয়।

সবজিবাহী ট্রাক উল্টে ২ জন নিহতের সত্যতা নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ কবির।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়