বাচ্চা কোলে লাঠি হাতে লিয়াকতের মুক্তির দাবিত বিক্ষোভে সহস্রাধিক নারী-পুরুষ

আগের সংবাদ

মহেশপুর থানার ওসি’র আবেগঘন ফেসবুক স্ট্যাটাস

পরের সংবাদ

ঢাকায় ডিবি পুলিশে গ্রেফতার লিয়াকতের বাড়ী থেকে অস্ত্র ও গুলি উদ্ধার দেখালো পুলিশ

প্রকাশিত: ফেব্রুয়ারি ৯, ২০২৪ , ২:১১ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ৯, ২০২৪ , ২:১১ অপরাহ্ণ

ঢাকা থেকে গোয়েন্দা পুলিশে গ্রেফতার হওয়া
বিএনপি নেতা লিয়াকতের বাঁশখালীর গণ্ডামারা ইউপিস্থ নিজ বাড়ী থেকে ১০ টি অস্ত্র, ৭২ রাউন্ড গুলি, কার্তুজ ও ধারালো দ্যা-কিরিচ এবং বেশ কিছু কাঠের লাঠি উদ্ধার দেখিয়েছে পুলিশ। বিষয়টি সাংবাদিকদের সাথে ব্রিফিংয়ের মাধ্যমে নিশ্চিত করেছে পুলিশ।

গত ৭ ফেব্রুয়ারী চট্টগ্রামের বাঁশখালীর গণ্ডামারা ইউপির বহিস্কৃত চেয়ারম্যান ও বিএনপি নেতা লিয়াকত আলীকে ঢাকার ফকিরাপুল এলাকা থেকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

এরপর ৯ ফেব্রুয়ারী (শুক্রবার) দুপুর পৌনে ১টার দিকে বাঁশখালী থানা হলরুমে বাঁশখালীতে কর্মরত  সাংবাদিকদের সাথে ব্রিফিং করে সহকারী পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল) সোহানুর রহমান সোহাগ বলেন, (শুক্রবার) রাত ১১ টার দিকে আসামী লিয়াকত আলীকে সাথে নিয়ে বাঁশখালী থানাধীন গণ্ডামারা ১ নং ওয়ার্ডের খামারো পাড়া এলাকাস্থ তাঁর নিজ বাড়িতে তল্লাশি চালিয়ে ২টি বিদেশি পিস্তল, ৫ টি দেশীয় তৈরি এলজি, ২টি দেশীয় তৈরি একনলা কাটা বন্দুক, ১ টি দেশীয় তৈরি একনলা লম্বা বন্দুক, ৭২ রাউন্ড গুলি, ২৬টি কার্তুজ, ৫ টি চাইনিজ কুড়াল, ১টি দেশীয় তৈরি লম্বা কিরিচ ও ৫টি মাথা কাটা ধারালো রাম দ্যা এবং ৪০ টি কাঠের লাঠি উদ্ধার করা হয়েছে।

তিনি আরো বলেন, জিজ্ঞেসাদের একপর্যায়ে তাঁর বসতবাড়িতে কিছু অস্ত্র লুকিয়ে রাখার কথা স্বীকার করেছে আসামী লিয়াকত আলী। যদিও বা স্পষ্ট করে কিছু বলেনি লিয়াকত, এইসব কথা বলে সহকারী পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল) সোহানুর রহমান।

ব্রিফকালে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) তোফায়েল আহমেদ ও কয়েকজন পুলিশ সদস্যসহ বাঁশখালীতে কর্মরত বেশ কয়েকজন সাংবাদিককর্মীরা  উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়