ইসরায়েলের প্রতি তারকাদের সহমর্মিতা, স্বরা বললেন ভণ্ডামি

আগের সংবাদ

প্রকাশ্যে রণবীর-রাশমিকার চুমুর দৃশ্য

পরের সংবাদ

তবে কি পরিণীতির পথেই পা বাড়ালেন জাহ্নবী?

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৩ , ১২:৪১ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১০, ২০২৩ , ১২:৪১ অপরাহ্ণ

বলিউডের জনপ্রিয় দুই তারকা পরিণীতির চোপড়া ও জাহ্নবী কাপুর। গত মাসেই আম আদমি পার্টির নেতা রাঘব চড্ডার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন পরিণীতি। এবার গুঞ্জন উঠেছে তার পথই অনুসরণ করতে চলেছেন জাহ্নবী কাপুর।

বলিউডে নতুন প্রজন্মের নায়িকাদের মধ্যে অন্যতম শ্রীদেবীকন্যা জাহ্নবী। তারকা মা-বাবার মেয়ে, বংশ-পরিচয়ের দিক থেকেও কিছু কম নয় তার। ২০১৮ সালে ‘ধড়ক’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেকের পর গত পাঁচ বছরে ধীরে ধীরে ইন্ডাস্ট্রির পরিচিত মুখ হয়ে উঠেছেন জাহ্নবী।

 

তবে জাহ্নবীর অভিনয় জীবনের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই যেন বেশি আগ্রহ দর্শক ও অনুরাগীদের। প্রথম সিনেমাতে অভিনয় করার পরেই অভিনেতা ঈশান খট্টরের সঙ্গে নাম জড়িয়েছিল জাহ্নবীর। তবে অভিনেত্রীর জীবনে ঈশান এখন শুধুই অতীত।

 

গত কয়েক মাস ধরে শিখর পাহাড়িয়ার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন জাহ্নবী। ইতোমধ্যে বেশ কয়েক বার একসঙ্গে দেখাও গেছে জাহ্নবী-শিখরকে। এ বার একসঙ্গে ছুটি কাটাতে গেছেন এই চর্চিত যুগল।

 

মুম্বাই বিমানবন্দরে তারা এক ফ্রেমে ধরা না দিলেও জাহ্নবীর মুখের হাসি থেকেই স্পষ্ট, তার ও শিখরের গন্তব্য একই। ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিও ভাইরাল হয়েছে।

 

ওই ভিডিওতে দেখা যায়, জাহ্নবীর পরনে রয়েছে গোলাপি রঙের কো-অর্ড পোশাকের সঙ্গে গোলাপিরঙা লম্বা ঝুলের শার্ট। অন্য দিকে, শিখর পরেছেন হালকা নীল রঙের শার্ট, সঙ্গে জিনস।

 

জানা গেছে, মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি শিখর। তবে কি পরিণীতির পর জাহ্নবীও রাজনীতিবিদের পরিবারেই বিয়ে করতে চলেছেন? তেমন জল্পনাই ডালপালা মেলেছে নায়িকার অনুরাগী মহলে।

 

মাস কয়েক আগেই শিখরকে সঙ্গে নিয়ে তিরুপতি মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন জাহ্নবী। সে সময় অভিনেত্রীর হাতে দেখা মিলেছিল হিরের আংটির। তখনই কানাঘুষো শোনা যায়, শিখরের সঙ্গে নাকি আংটিবদল সেরে নিয়েছেন এই অভিনেত্রী। তবে এখনও সেই জল্পনায় সিলমোহর দেননি জাহ্নবী।

 

এদিকে মুকেশ আম্বানির বাড়ির গণপতি বিসর্জনে শিখরকে পাশে নিয়ে ব্যাপক নেচেছেন জাহ্নবী। প্রেমিকের সঙ্গে যে পাপারাজ্জিদের ক্যামেরার সামনেও বেশ সাবলীল ছিলেন এই নায়িকা, তার প্রমাণ মিলেছিল ওই ভিডিওতেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়