প্রার্থীদের নিরাপত্তা নিশ্চিতে নির্দেশ ইসির

আগের সংবাদ

শান্তিচুক্তির বর্ষপূর্তিতে কাপ্তাই হ্রদে নৌকা বাইচ

পরের সংবাদ

দুই ক্রিকেটারের বিরুদ্ধে বাঙালি অভিনেত্রীর বিস্ফোরক মন্তব্য

প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২৩ , ১২:৪৭ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ২, ২০২৩ , ১২:৪৭ অপরাহ্ণ

সম্প্রতি ভারতীয় ক্রিকেট দলের পেসার মোহাম্মদ শামিকে বিয়ের প্রস্তাব দিয়ে আলোচনায় আসেন কলকাতার অভিনেত্রী পায়েল ঘোষ। এবার নতুন এক ঘটনা সামনে এনে ফের বিতর্কের সৃষ্টি করলেন এই অভিনেত্রী। পায়েলের দাবি, ভারতীয় প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠানের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি।

শুক্রবার (১ ডিসেম্বর) পায়েল তার মাইক্রোব্লগিং সাইট এক্সে (টুইটার) একাধিক পোস্ট করেছেন। যেখানে এই অভিনেত্রী লেখেন, আমি ও ইরফান পাঁচ বছর সম্পর্কে ছিলাম। সেই সময় প্রায় প্রতি রাতেই আমাকে মিসড কল দিতো গৌতম গম্ভীর। ব্যাপারটা ইরফানও জানতো। ও আমার ফোন ঘাঁটত গৌতমের কারণে। ইরফান ওর ভাই ইউসুফের সামনে কথাটা জানিয়েছিল হার্দিক পান্ডে ও তার ভাই ক্রুণালকে।

 

অন্য একটি পোস্টে পায়েল লিখেছেন, বিচ্ছেদের পর আমি অসুস্থ হয়ে পড়েছিলাম। কয়েক বছর আমি কাজ করতে পারিনি। কিন্তু ইরফান একমাত্র ব্যক্তি যাকে আমি অনেক ভালোবাসতাম। এরপর আমি কাউকে ভালোবাসিনি।

 

ইরফান গৌতমই নন, ভারতীয় ক্রিকেট দলের প্রায় সকলেই পায়েলকে পছন্দ করতেন। এমনকি বলিউড অভিনেতা অক্ষয় কুমারও তার পেছনে পড়ে থাকতেন। যদিও অক্ষয়কে তিনি সম্মান করেন। কারণ অক্ষয় কখনো তার সঙ্গে খারাপ ব্যবহার করেননি বলেও জানান এই অভিনেত্রী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়