হাসি ফোটানোর চেষ্টা এটা শুধু একটি সংগঠন নয়; এটা হাজার গরীব-দু:স্থ ও অসহায় মানুষের আস্থার জায়গা

আগের সংবাদ

টাঙ্গাইলে ভেসে গেছে ৯ কোটি টাকার মাছ

পরের সংবাদ

দেবরের মৃত্যুর খবরে মারা গেলেন ভাবিও

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৩ , ১:২১ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১০, ২০২৩ , ১:২১ অপরাহ্ণ

নাটোরের বাগাতিপাড়ায় হঠাৎ দেবরের মৃত্যুর খবর পেয়ে শোক সইতে না পেরে মারা গেলেন ভাবিও।
সোমবার (৯ অক্টোবর) দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

উপজেলার পাঁকা ইউনিয়নের বেগুনিয়া পশ্চিমপাড়া গ্রামের বাসিন্দা ফজলুর রশিদ (৩৮)। আর ভাবির নাম রোজিনা বেগম (৪১)। দেবরের পর ভাবির মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। ভাই ও স্ত্রীকে হারিয়ে বজলুর রশিদের আহাজারি যেন থামছেই না।

 

পরিবার ও স্থানীয়রা জানান, ফজলু গত সোমবার সকাল থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত স্থানীয় তমালতলা হাটে সবজি বিক্রি করেন। বাড়ি ফিরে রাত সাড়ে ১০টায় অসুস্থ হয়ে পড়লে স্থানীয় এক পল্লি চিকিৎসককে খবর দেওয়া হয়। চিকিৎসক এসে তাকে মৃত ঘোষণা করেন। তার মৃত্যুর খবর মোবাইল ফোনে ঢাকায় থাকা ভাই-ভাবিকে জানানো হয়।

 

পরিবার ও স্থানীয়রা আরও জানান, দেবরের মৃত্যুর খবর পেয়ে অসুস্থ হয়ে পড়েন ভাবি। ওই অবস্থায় দ্রুত ঢাকা থেকে বাসে রওনা দেন তারা। পথে গাজীপুর কালিয়াকৈর এলাকায় পৌঁছালে গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি। তখন স্বামী বজলুর সেখানকার একটি হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মঙ্গলবার সকালে মরদেহ বাগাতিপাড়ার বাড়িতে নিয়ে আসা হয়েছে।

 

পাঁকা ইউনিয়ন পরিষদের (ইউপির) ভারপ্রাপ্ত চেয়ারম্যান হেলাল উদ্দিন দেবর ও ভাবির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়