সংস্কারের দুই বছরেও বুঝে দেওয়া হয়নি ডাকঘর

আগের সংবাদ

মাদারীপুরের মধ্যচর গ্রামে ধর্ষণের ভিডিও ফাঁস করায় গৃহবধূর আত্মহত্যা

পরের সংবাদ

দেশে নতুন নতুন সম্ভাবনা আসবে সেজন্য প্রস্তুত থাকতে নৌকা মার্কায় ভোট দিন– নালিতাবাড়ীতে মতিয়া চৌধুরী

প্রকাশিত: ডিসেম্বর ২০, ২০২৩ , ২:৪৪ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ২০, ২০২৩ , ২:৪৪ অপরাহ্ণ
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা অগ্নিকন্যা বেগম মতিয়া চৌধুরী বলেছেন, দেশে নতুন নতুন সম্ভাবনা আসবে সেজন্য প্রস্তুত থাকতে নৌকা মার্কায় ভোট দিবেন। আগে মানুষ মনে করতো একটা রাস্তা হলেই উন্নয়ন হবে। এখান দেখা যায় মানুষ বাড়ির পাশের রাস্তাটাও পাকা চায়। আগে মানুষের বাজার খুঁজতে হতো। আর এখন বাজার মানুষকে খুঁজে। এটাই হলো উন্নয়নের বাস্তবতা।
তিনি বুধবার (২০ ডিসেম্বর) দুপুরে তার নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নয়াবিল উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভায় এসব কথা বলেন।
এসময় তিনি আরো বলেন, এই এলাকার মানুষ যাতে আধুনিক যোগাযোগ ব্যবস্থার সুযোগ সুবিধা পায় সেজন্য আমরা চেষ্টা করি। আর চেষ্টা করে এই এলাকায় অনেক কিছুই করতে পেরেছি।
মতিয়া চৌধুরী বলেন, শেখ হাসিনা পদ্মা সেতু উপহার দিয়েছেন। তিনি বাংলাদেশকে সারা বিশে^ পরিচিত করেছেন। বিনা পয়সায় বই দিয়ে বাচ্চাদের পড়ালেখা করার পরিবেশ নিশ্চিত করেছেন। তাই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিবেন। এসময় উপস্থিত সকলের কাছে  তিনি নৌকা মার্কায় ভোট চান।
এই নির্বাচনী জনসভায় উপস্থিত ছিলেন নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক ওয়াজ কুরনী, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বকুল, হাজী মোশারফ হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক গোপাল চন্দ্র সরকারসহ আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়