পদ্মাসেতু দক্ষিন থানায় ওয়ারেন্ট ভুক্ত ৫ আসামী গ্রেপ্তার 

আগের সংবাদ

সাংবাদিক সুজয়ের নামে ষড়যন্ত্রমূলক মানহানি মামলা, কেন্দ্রীয় সাংবাদিক নেতাদের ক্ষোভ

পরের সংবাদ

দৌলতপুর থানার নবাগত অফিসার ইনচার্জ সুমন কুমার আদিত্যের সাথে উপজেলা প্রেস ক্লাবের সাংবাদিকদের মতবিনিময়

প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০২৩ , ৫:৫৭ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ২৩, ২০২৩ , ৫:৫৭ পূর্বাহ্ণ

২২শে ডিসেম্বর সন্ধ্যায় দৌলতপুর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত অফিসার ইনচার্জ সুমন কুমার আদিত্য  মত বিনিময় সভা করেন।

উপজেলা প্রেসক্লাবের  সভাপতি শাহ আলমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সালমান খানের সঞ্চালনায় মত বিনিময় সভাটি প্রাণবন্ত হয়ে ওঠে। উক্ত আলোচনায় সুমন কুমার আদিত্যের সাথে সকল সাংবাদিকদের কুশল বিনিময় দিয়ে শুরু করে বর্তমান পরিস্থিতি এবং সকল বিষয় নিয়ে আলাপ-আলোচনা করা হয়। তবে বিশেষ প্রাধান্য দেওয়া হয় বর্তমান দ্বাদশ নির্বাচনের নীতিমালা এবং আচরণবিধি নিয়ে বিশদ আলোচনা করা হয়।

অফিসার ইনচার্জ সুমন কুমার আদিত্য সাংবাদিকদের আশ্বস্ত করেন আপনারা প্রত্যেকটি কেন্দ্রে প্রবেশ করে সকল তথ্য সংগ্রহ করতে পারবেন, আমার এই থানায় কোন কেন্দ্রে অনৈতিক, অনিয়ম যাতে না হয় সেদিকে আমরা সোচ্চার থাকব, আপনারা কোন কিছু দেখলে শুনলে আমাকে তথ্য দিয়ে সহযোগিতা করবেন। দেশ বিরোধী অপশক্তি কোন নাশকতা যাতে করতে না পারে আমরা সে দিকে সজাগ রয়েছি।সকল জনগণ যেন সুন্দর ও নিরাপদ ভাবে ভোট দিতে পারে সে বিষয় আমরা সজাগ ও সোচ্চার অবস্থানে রয়েছি। আশাকরি আপনারা আমাদের তথ্য দিয়ে সাথে থাকবেন এবং কোন প্রকার সমস্যা দেখলেই আমাকে অবহিত করবেন।
সুমন কুমার আদিত্য আরো  বলেন, মাদকের বিরুদ্ধে তিনি সোচ্চার এবং মাদক সম্পর্কে কোন তথ্য পেলে আমাকে তথ্য দিয়ে সহযোগিতা করবেন।

উক্ত অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, দৌলতপুর থানার অফিসার ইনচার্জ সুমন কুমার আদিত্য, উপজেলা প্রেসক্লাবের সভাপতি শাহ আলম, সাধারণ সম্পাদক সালমান খান, সাংবাদিক সমিতির সভাপতি, সাধারণ সম্পাদক মামুন মিয়া পলাশ, সহ আরো অনেকে।
এছাড়াও এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, মোঃ রেজাউল করিম লিটন, দৈনিক বাংলাদেশ সমাচার এর ঢাকা ডিভিশনাল রিপোর্টার ও উপজেলা প্রেসক্লাবের কার্যকরী কমিটির সদস্যসহ সকল সাংবাদিকবৃন্দ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়