বাঁশখালী সাংবাদিক সমিতি’র আহ্বায়ক কমিটি গঠিত

আগের সংবাদ

যে কারণে ধর্মেন্দ্র ও হেমা বিয়ের নথিতে মুসলিম নাম লিখেছিলেন

পরের সংবাদ

ধর্মের জন্য প্রেমিককে ত্যাগ করলেন অভিনেত্রী

প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২৩ , ৬:৩২ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ৯, ২০২৩ , ৬:৩২ পূর্বাহ্ণ

ভালোবাসা কোনো বাঁধা মানে না। এমনকি ভালোবাসার মানুষের জন্য কোনো জাত-ধর্মেরও তোয়াক্কা করে না অনেকে। এর আগে পৃথিবীর বহু প্রেমিক যুগল এর প্রমাণ দিয়েছেন। সাধারণত ভালোবাসার মানুষের জন্য অনেক প্রেমিক-প্রেমিকাকেই নিজের ধর্ম পরিবর্তন করতে দেখা গেছে।

কিন্তু এবার ঘটল তার ব্যতিক্রম। ধর্মের জন্য প্রেমিককেই ত্যাগ করলেন ভারতীয় অভিনেত্রী হিমাংশি খুরানা। রিয়েলিটি শো ‘বিগ বস-১৩’র ঘরে গিয়ে অসীম রিয়াজের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান তিনি। এরপর টানা চার বছর চুটিয়ে প্রেম করেন তারা।

 

জানা গেছে, রিয়াজ মুসলিম এবং হিমাংশি হিন্দু ধর্মের অনুসারী। আর প্রেমিক ভিন্ন ধর্মের অনুসারী হওয়ায় নিজের ভালোবাসাকে ত্যাগ করার ঘোষণা দিয়েছেন হিমাংশি।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে (টুইটার) এই প্রসঙ্গে একটি পোস্ট দেন হিমাংশি। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, হ্যাঁ, আমরা আর একসঙ্গে নেই। আমরা একসঙ্গে যে সময় কাটিয়েছি, সেটা ভীষণ চমৎকার ছিল।

কিন্তু আমাদের এই জার্নি শেষ হয়ে গেছে। আমাদের ভালোবাসার সম্পর্কের যাত্রাটা দুর্দান্ত ছিল এবং আমরা আমাদের জীবন নিয়ে সামনে এগিয়ে যাচ্ছি।

কিন্তু আমরা দুজনে আলাদা আলাদা ধর্মে বিশ্বাসী। তাই ধর্মের প্রতি সম্মান রেখে আমরা আমাদের ভালোবাসাকে ত্যাগ করছি। আমাদের পরস্পরের প্রতি কোনো অভিযোগ নেই। দয়া করে, আমাদের প্রাইভেসির প্রতি সম্মান রাখুন।

পরে ইনস্টাগ্রাম স্টোরিতেও আরেকটি পোস্টে হিমাংশি লেখেন, অনেক চেষ্টা করেও আমাদের জীবনের কোনো সমাধান পাইনি। আপনি এখনও ভালোবাসেন। কিন্তু ভাগ্য আপনার সুখের জন্য সমর্থন করে না, তারপরও ঘৃণা নয়, শুধুই ভালোবাসা। এটিই পরিণত সিদ্ধান্ত।

 

যদিও এখন পর্যন্ত এই বিষয়ে কোনো বক্তব্য দেননি অসীম রিয়াজ। তবে যৌথভাবেই তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান হিমাংশি।

প্রসঙ্গত, রিয়েলিটি শো ‘বিগ বসে’র ঘরেই পরিচয় হয় রিয়াজ-হিমাংশির। অনস্ক্রিনে পরস্পরের প্রতি ভালোবাসার কথা জানান এই প্রেমিকযুগল। তবে ওই সময়ে চৌ নামে অন্য এক ছেলের সঙ্গে সম্পর্কে ছিলেন হিমাংশি। কিন্তু অসীম রিয়াজের জন্য ৯ বছরের সেই প্রেমের সম্পর্কও ভেঙে দেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়