জাজিরা কাজিরহাটে ফিলিস্তিনের পক্ষে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

আগের সংবাদ

জামায়াতের মিছিলে পুলিশের লাঠি চার্জ

পরের সংবাদ

ধামরাইয়ে ককটেল বিস্ফোরণ, আটক ২

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২৩ , ৬:৫৫ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ২৮, ২০২৩ , ৬:৫৫ পূর্বাহ্ণ

ঢাকার ধামরাইয়ে ঢুলিভিটায় টায়ার জ্বালিয়ে অবরোধ করে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনার সঙ্গে জড়িত ২ জনকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৮ অক্টোবর) সকালের দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই পৌরসভার বাজার রোড এলাকার ধানসিঁড়ি আবাসন প্রকল্পের কার্যালয় ও লাকি মোটরসের সামনে এ ঘটনা ঘটে।

আটকরা হলেন সুজন (২৯) ও আবুল বাশার মন্টু (৫০)। তারা দুজনেই ধামরাইয়ের বাসিন্দা ও বিএনপির পদধারী নেতা বলে জানা গেছে।

 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, সকাল আনুমানিক ৬টা ৪৫ মিনিটের দিকে খবর পাই ঢুলিভিটায় ২০০ থেকে ২৫০ জনের মতো লোকজন বিভিন্ন স্লোগানসহ একটি মিছিল নিয়ে ধামরাই যাত্রাবাড়ী মোড় থেকে ঢুলিভিটা যাওয়ার সময় এদের মাঝখান থেকে কিছু দুষ্কৃতকারী সড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ করে এবং জনসাধারণের চলাচলের গাড়িতে আগুন দেওয়ার চেষ্টা করে। তখন সড়ক অবরোধ করে তারা টায়ারে আগুন দেয় ও ককটেল বিস্ফোরণ ঘটায়। আশপাশের প্রত্যক্ষদর্শীরা দৌড়ে ঘটনাস্থলের দিকে এলে দুষ্কৃতকারীরা পালিয়ে যায়। তবে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘটনার সঙ্গে জড়িত দুইজনকে আটক করে। অন্যরা পুলিশের উপস্থিতি দেখতে পেয়ে পালিয়ে যায়।

 

ধামরাই থানার ওসি মো. হারুন-অর রশিদ গণমাধ্যমকে বলেন, ঘটনাস্থল থেকে দুটি ককটেল ও চারটি ককটেল বোমাসহ বিস্ফোরিত আলামত উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়