চুয়াডাঙ্গায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক বসতবাড়িতে, চালক নিহত

আগের সংবাদ

জেলহত্যা দিবসে আওয়ামী লীগের শ্রদ্ধা

পরের সংবাদ

নওগাঁয় পৃথক দুটি স্থানে ককটেল বিস্ফোরণ, আহত ৫

প্রকাশিত: নভেম্বর ৩, ২০২৩ , ৮:০৫ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ৩, ২০২৩ , ৮:০৫ পূর্বাহ্ণ

নওগাঁর আত্রাই ও রানীনগর উপজেলায় পৃথক দুই স্থানে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২ নভেম্বর) রাতে আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্য করে এসব ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনায় আওয়ামী লীগের পাঁচ নেতাকর্মী আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

আত্রাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু শ্রী নিপেন্দ্রনাথ দত্ত দুলাল বলেন, সন্ধ্যার পরে তার নেতৃত্বে আত্রাই উপজেলা আওয়ামী লীগের একটি শান্তি মিছিল বের হয়। মিছিলটি রেলগেট এলাকায় আসলে পেছন থেকে ককটেল ছোড়ে দুর্বৃত্তরা। এ সময় বিস্ফোরণে তিন নেতাকর্মী আহত হয়। পরে তাদের উদ্ধার করে উপজেলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার বলেন, আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ককটেল বিস্ফোরণের সঙ্গে কারা জড়িত তাদের খুঁজে বের করতে কাজ করছে পুলিশ।

অন্যদিকে, রাত সাড়ে আটটার পরে রানীনগর উপজেলার রেলগেটের অদূরে ঝিনাবরবরিয়া সড়ক হয়ে কয়েকজন আওয়ামী লীগ নেতাকর্মী নিজ বাড়িতে ফিরছিলেন। এ সময় তাদের লক্ষ্য করে ককটেলের নিক্ষেপ করা হয়। এতে গুরুতর আহত হয় দুইজন। তাদের রানীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে এসব ঘটনার সঙ্গে কারা জড়িত তা জানা যায়নি।

রাণীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু বলেন, আমাদের শান্তিপূর্ণ সমাবেশ শেষে ফেরার পথে দলীয় নেতাকর্মীদের লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ করা হয়। সামনে নির্বাচন ও আমাদের দমন ও অশান্তিকর পরিবেশ সৃষ্টি করার জন্যই বিএনপি-জামায়াত পরিকল্পিতভাবে এমন ঘটানো ঘটিয়েছে। আমরা আইননানুগ ব্যবস্থা গ্রহণ করব।

রাণীনগর থানা পুলিশের পরিদর্শক (ওসি-তদন্ত) সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ককটেল বিস্ফোরণের ঘটনাটি পুলিশ খতিয়ে দেখছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়