বাহারচড়া উপনির্বাচনে জাল ভোট আনারস সমর্থকের জেল

আগের সংবাদ

ঐতিহ্যবাহী দর্শনার কেরু এন্ড কোম্পানীর পরিবহন বিভাগের বার্ষিক বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

পরের সংবাদ

নরসিংদী জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শিল্পমন্ত্রীকে গণসংবর্ধনা

প্রকাশিত: মার্চ ১০, ২০২৪ , ২:৫৮ পূর্বাহ্ণ আপডেট: মার্চ ১০, ২০২৪ , ২:৫৮ পূর্বাহ্ণ

নরসিংদীর মনোহরদী-বেলাবো থেকে পঞ্চমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত এবং দ্বিতীয়বারের মতো শিল্প মন্ত্রণালয়ের দায়িত্ব গ্রহণ করায় শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূনকে গণসংবর্ধনা দিয়েছে জেলা আওয়ামী লীগ।

৯- ৪- ২০২৪ ইং শনিবার বিকেলে নরসিংদী জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যেগে আওয়ামী লীগ অফিস প্রাঙ্গণে এ সংর্বধনা দেওয়া হয়। অনুষ্ঠানে শুরুতেই আওয়ামী লীগ নেতারা ফুল দিয়ে মন্ত্রী-এমপিদের বরণ করে নেন। পরে শিল্পমন্ত্রীর হাতে ক্রেস্ট তুলে দেওয়া হয়। পরে নরসিংদী সদর আসন থেকে নির্বাচিত এমপি ও সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী লে. কর্নেল (অব.) মো. নজরুল ইসলাম (বীর প্রতীক), সংরক্ষিত মহিলা আসনের এমপি ও জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন ও ইঞ্জি. ড. মাসুদা সিদ্দিক রোজীর হাতে ক্রেস্ট তুলে দেওয়া হয়। আলোচনাসভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান করে মঞ্চ মাতিয়ে তোলেন শিল্পীরা।
নরসিংদী জেলা আওয়ামীলীগ সভাপতি জি এম তালেব হোসেনের সভাপতিত্ত্বে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূইয়া, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আমিরুল ইসলাম ভূইয়া, মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, সহসভাপতি মোন্তাজ ভূইয়া, মনোহরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রিয়াষিস রায়, আওয়ামী লীগ নেতা ডা. রউফ সরদার, বেলাবো উপজেলা পরিষদের চেয়ারম্যান সমশের জামান ভূইয়া রিটন, জেলা শ্রমীক লীগের আহ্বায়ক রিপন সরকার, শহর যুবলীগের সাবেক সভাপতি আশরাফুল সরকার, আওয়ামী লীগ নেতা এস এম কাইয়ুম সরকারসহ আওয়ামী লীগ ও অংঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দ
এ সময় শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেন, নরসিংদীতে আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয় হয়েছে। আমরা নরসিংদীতে একটি সিট হারালেও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের আরো দুই জন এমপি উপহার দিয়েছেন। সংরক্ষিত মহিলা আসনের এই এমপিরা নরসিংদীকে আলোকিত করার লক্ষে কাজ করবেন। বিভিন্নভাবে নরসিংদীতে এগিয়ে নেওয়ার পাশাপাশি এই জেলার ভালো দিকগুলো সবার কাছে তুলে ধরাসহ এই জেলার মানুষের কল্যাণে নিবেদিত প্রাণ হিসেবে কাজ করবেন। এ সময় মন্ত্রী সকলকে সদর আসরে এমপি মো. নজরুল ইসলামের সঙ্গে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়