প্রবাসীর স্ত্রীকে অপহরণকালে আ.লীগ নেতার ছেলে আটক

আগের সংবাদ

ফকিরহাটে ৭ কেজি গাঁজাসহ র‌্যাবের হাতে এক মাদক ব্যবসায়ী আটক

পরের সংবাদ

নাবালিকাকে যৌন নির্যাতনের অভিযোগে বাংলাদেশি নাগরিক গ্রেফতার

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৩ , ১০:৩৬ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ১০, ২০২৩ , ১০:৩৬ পূর্বাহ্ণ

নাবালিকাকে যৌন নির্যাতন, ব‍্যাকমেলিংয়ের অভিযোগে বাংলাদেশি যুবকের গ্রেফতার হওয়া নিয়ে ফের শিরোনামে কলকাতার নিউটাউন। নাবালিকাকে যৌন নির্যাতনের অভিযোগে টেকনো সিটি থানার পুলিশ এক বাংলাদেশি নাগরিককে গ্রেফতার করল। সোমবার (৯ অক্টোবর ) রাতে গ্রেফতারকৃত যুবকের নাম সোহেল রানা।

ঘটনাটি ঘটেছে কলকাতার নিউটাউন বালিগড়ি এলাকায়। পুলিশ সূত্রে প্রকাশ, ভাড়া থাকছিল বাংলাদেশের কুমিল্লা জেলার গাজীপুর এলাকার বাসিন্দা সোহেল রানা নামে এক যুবক। বিশেষ কাজে বাংলাদেশ থেকে কলকাতা আসে ওই যুবক। অভিযোগ, নিউটাউন বালিগড়ি এলাকায় যে বাড়িতে সোহেল ভাড়া থাকছিল সেই বাড়ির মালিকের ১৪ বছরের নাবালিকা মেয়েকে বেশ কয়েকদিন ধরে একাধিকবার যৌন নির্যাতন করে বলে অভিযোগ পরিবারের। এখানেই থেমে ছিল না সোহেল। নির্যাতনের পর অভিযুক্ত  সোহেল রানা ব্ল‍্যাকমেল করছিল ও  ওই নাবালিকাকে ভয় দেখাচ্ছিল বলেও অভিযোগ। ভয়ে পরিবারের কাউকে কিছু বলতে পারিনি নাবালিকা।

অবশেষে রবিবার ( ৮ অক্টোবর ) অসুস্থ হয়ে পড়ে নাবালিকা। এরপরই পরিবারের কাছে গোটা ঘটনা জানালে পরিবারের পক্ষ থেকে সোমবার (৯ অক্টোবর) সকালে টেকনো সিটি থানায় লিখিত অভিযোগ জানানো হয়। নাবালিকার পরিবারের অভিযোগের ভিত্তিতে নিউটাউন এলাকা থেকে অভিযুক্ত বাংলাদেশি নাগরিক সোহেল রানাকে সোমবার (৯ অক্টোবর ) রাতে গ্রেফতার করে টেকনো সিটি থানার পুলিশ। মঙ্গলবার ( ১০ অক্টোবর ) বারাসত আদালতে প্রেরণ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়