চুয়াডাঙ্গা-১ আসনে স্বতন্ত্র এমপি প্রার্থী মানবতার ফেরিওয়ালা দিলীপ কুমারের ঈগল মার্কার গণজোয়ার 

আগের সংবাদ

বাঁশখালীতে জোরপূর্বক জায়গাদখল করে লাশ দাফনের অভিযোগ

পরের সংবাদ

নিখোঁজের ৩ দিনপর শিশু তাহমিমের লাশ মিললো পুকুরে

প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২৩ , ১০:৩৪ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ২১, ২০২৩ , ১০:৩৪ পূর্বাহ্ণ
চট্টগ্রামের বাঁশখালীতে নিখোঁজের ৩দিন পর তাহমিম নামের( ৬) বছর বয়সী শিশুটির লাশ  মিলল পুকুরে।
২১ ডিসেম্বর (বৃহস্পতিবার) সকাল সাড়ে ৬টার দিকে বাড়ীর অদূরে একটি পুকুরে শিশুটির  মৃতদেহ ভাসতে দেখে স্থানীয়রা লাশটি উদ্ধার করে পুলিশে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।
নিহত শিশু তাহমিম উপজেলার পুঁইছড়ি ইউপির ১ নং ওয়ার্ডের আবদার পাড়া এলাকার মোঃ নুরুল আলম এর ছেলে। স্থানীয় ও নিহত শিশুর পারিবার সুত্রে জানা যায়, ১৯ ডিসেম্বর( মঙ্গলবার) দুপুর ১ টা থেকে নিখোঁজ হয় শিশু তাহমিম, এতে শিশুটিকে খোঁজাখুঁজি ও মাইকিং করার পরেও সন্ধান না পাওয়াতে সংশ্লিষ্ট থানায় একটি নিখোঁজ ডায়েরি (জিডি) করেছিলো স্বজনরা। বৃহস্পতিবার সকালে বাড়ির অদূরে একটি পুকুরে ভাসমান অবস্থায় দেখে স্থানীয়রা লাশটি উদ্ধার করে পুলিশে খবর দিলে পুলিশ লাশটি থানায় নিয়ে যায়। নিহত তাহমিমের ফুফা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ ইমরান জানান, শিশুটির লাশ রক্তাক্ত পড়ে থাকাবস্থায় স্থানীয়রা উদ্ধার করেছে, গতরাতেই হয়তো তাকে হত্যা করে পানিতে ফেলে দেয়া হয়েছে বলে ধারণা নিহতের স্বজনদের।
এব্যাপারে বাঁশখালী থানা তদন্ত (ওসি) সুধাংশু শেখের হালদার জানান, শিশুটি নিখোঁজ হওয়ার পর খোঁজাখুঁজি করে না পাওয়াতে তার আত্মীয় স্বজনরা থানায় একটি জিডি করেছিল, আজকে সকালে পুকুরে লাশ ভাসতে দেখে পুলিশে খবর দিলে সাব- ইন্সপেক্টর পেয়ার আহমদসহ পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে,লাশে আঘাতের তেমন কোন চিহ্ন পরিলক্ষিত হয়নি, তবে লাশ  ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়