বাংলাদেশে প্রবেশ করে এক নারীকে বিএসএফের মারধর

আগের সংবাদ

শেখ হাসিনার বিপক্ষে লড়বেন যে ৪ প্রার্থী

পরের সংবাদ

নিখোঁজের ৫ দিন পর খানজাহানের দিঘিতে মিলল ভ্যানচালকের মরদেহ

প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২৩ , ১:১৩ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৫, ২০২৩ , ১:১৩ অপরাহ্ণ

নিখোঁজের পাঁচ দিন পর বাগেরহাটের খানজাহানের (রহ.) মাজার-সংলগ্ন খাঞ্জেলী দিঘি থেকে ভাসমান অবস্থায় প্রহলাদ কুমার দাস ওরফে ভোলা (৪৫) নামের এক ভ্যানচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

মঙ্গলবার (৫ ডিসেম্বর) দুপুরে মরদেহ উদ্ধার করা হয়।

মরদেহের শরীরে থাকা সোয়েটার, জামা ও লুঙ্গি দেখে পরিবারের সদস্যরা শনাক্ত করেছে বলে জানিয়েছেন বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম।

 

প্রহলাদ কুমার দাস ওরফে ভোলা কচুয়া উপজেলার সাংদিয়া গ্রামের পরিতোষ কুমার দাসের ছেলে। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে বাড়ি থেকে ভ্যান চালানোর উদ্দেশ্যে বের হয়ে আর ফেরেননি। শুক্রবার (১ ডিসেম্বর) রাতে কচুয়া থানায় সাধারণ ডায়েরি করেছেন স্ত্রী দিপিতা রানী দাস।

 

দিঘির পূর্বপাড়ের বাসিন্দা সুমনা আক্তার জুথি বলেন, সকাল সাড়ে ৮টার দুকে থালাবাসন ধোয়ার জন্য বাড়ির সামনে থাকা দিঘির ঘাটে যাই। তখন দিঘির মধ্যে একটি মরদেহ ভাসতে দেখি। পরবর্তীতে সবাইকে জানাই।

 

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমরা মরদেহ উদ্ধার করেছি। মরদেহের বেশির ভাগ অংশ পচে গেছে। ধারণা করা হচ্ছে ৫-৬ দিন আগে মৃত্যু হয়েছে। মৃত্যুর কারণ জানতে ময়নাতদন্ত করা হবে।

 

ওসি আরও বলেন, নিহতের বাবা পরিতোষ কুমার দাস ও ভাই থানায় এসেছেন। শরীরের কাপড় দেখে নিহতকে ভ্যানচালক প্রহলাদ কুমার দাস ওরফে ভোলা হিসেবে শনাক্ত করেছেন। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়