১৫৩ হলে মুক্তি পাবে ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমা

আগের সংবাদ

ইলিশের উৎপাদন বেড়েছে, দামও সহনীয়!

পরের সংবাদ

নিপুণকে নিয়ে জায়েদ খানের এ কেমন মন্তব্য!

প্রকাশিত: অক্টোবর ১১, ২০২৩ , ৭:৪৯ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ১১, ২০২৩ , ৭:৪৯ পূর্বাহ্ণ

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা নিপুণ আক্তারকে বেহায়া বলে মন্তব্য করেছেন চিত্রনায়ক জায়েদ খান। সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনে দেয়া সাক্ষাৎকারে এ কথা বলেন অভিনেতা।

 

মূলত ওই অনুষ্ঠানে বিভিন্ন নায়ক-নায়িকাদের ছবি স্ক্রিনে দিয়ে জায়েদ খানকে তাদের নাম বলতে বলা হয়েছিল। এ সময় তাকে (জায়েদ খান) ছবি সম্পর্কে একটি/দুইটি শব্দ দিয়ে হিন্ট দিচ্ছিলেন উপস্থাপিকা।

 

স্ক্রিনে প্রথমে প্রয়াত নায়ক মান্নার ছবি দেখানো হয়। এর পর মৌসুমি, শাকিব খান, কলকাতার সায়ন্তিকা, নিপুণ আক্তার, অপু বিশ্বাস, পরীমণি, পূজা চেরি ও শাবনূরের ছবি দেখানো হয়। সবার নাম বলার সময় জায়েদ খান উচ্ছ্বসিত থাকলেও নিপুণের ক্ষেত্রে ঘটে ভিন্ন ঘটনা।

 

এর পরে নিপুণের ছবি স্ক্রিনে আসতেই উপস্থাপিকা বলেন, এমন একজন নায়িকা, যার নাম আপনি আপনার সব সাক্ষাৎকারে নেন, এবং আজকেও নিয়েছেন। এ ছাড়া এ নায়িকার সঙ্গে আপনাকে এখন আর পাশাপাশি পাওয়া যায় না।

 

উপস্থাপিকার কথা শেষ হবার আগেই জায়েদ খান বলেন ইঠেন, ‘বেহায়া নিপুণ’।

 

জায়েদ খান ২০০৮ সালে ‘ভালবাসা ভালবাসা’ চলচ্চিত্রের মধ্য দিয়ে তার কর্মজীবন শুরু করেন। চলচ্চিত্রটি পরিচালনা করেন মহম্মদ হান্‌নান। এ সিনেমায় তার সঙ্গে অভিনয় করেন রিয়াজ ও শাবনূর। পরে ২০০৯ সালে মনতাজুর রহমান আকবরের ‘কাজের মানুষ’ ও মোস্তাফিজুর রহমান মানিকের ‘মন ছুঁয়েছে মন’ চলচ্চিত্রে অভিনয় করেন। ২০১০ সালে মুক্তি পায় তার অভিনীত এফ আই মানিক পরিচালিত ‘আমার স্বপ্ন আমার সংসার’ এবং মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘মায়ের চোখ’ ও ‘রিকশাওয়ালার ছেলে’।

 

এ অভিনেতার উল্লেখযোগ্য সিনেমাগুলোর মধ্যে রয়েছে: প্রতিশোধের আগুন, অন্তর জ্বালা, নগর মাস্তান, ভালোবাসা সীমাহীন, প্রেম করবো তোমার সাথে, দাবাং প্রভৃতি।

 

সবশেষ জায়েদ খান কলকাতার নায়িকা সায়ন্তিকার সঙ্গে জুটি বেঁধে ‘ছায়াবাজ’ সিনেমার শুটিং করছিলেন। তবে বর্তমানে সিনেমার শুটিং বন্ধ। এছাড়া আরও একটি নতুন সিনেমায় সায়ন্তিকা-জায়েদ জুটি হওয়ার সুখবর দিয়েছেন এই অভিনেতা।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়