রণক্ষেত্র রাজধানীর উত্তপ্ত রাজনীতির সর্বশেষ পরিস্থিতি ও হরতাল

আগের সংবাদ

বিএনপি-পুলিশ সংঘর্ষে আড়াইহাজার রণক্ষেত্র

পরের সংবাদ

নিরাপত্তা নিশ্চিতে সারা দেশে র‍্যাবের ২৪৬ টহল দল

প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২৩ , ৮:২৯ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ২৯, ২০২৩ , ৮:২৯ পূর্বাহ্ণ

হরতালে জনজীবন স্বাভাবিক রাখতে সারা দেশে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) রোবাস্ট প্যাট্রল ও গোয়েন্দা নজরদারি কার্যক্রম পরিচালনা করছে। সার্বিক নিরাপত্তায় রাজধানীতে ৮৭টি ও রাজধানীর বাইরে ১৫৯টিসহ সারাদেশে ২৪৬টি টহল কার্যক্রম পরিচালনা করছে র‍্যাব। আজ রবিবার (২৯ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক আ ন ম ইমরান খান।

তিনি জানান, জনজীবন স্বাভাবিক রাখতে, জনগণের জানমালের নিরাপত্তা ও রাষ্ট্রীয় সম্পদ রক্ষাসহ সার্বিক নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করতে রাজধানীসহ সারাদেশে র‍্যাবের ফোর্সেস রোবাস্ট প্যাট্রল ও গোয়েন্দা নজরদারি কার্যক্রম পরিচালনা করছে। এদিন সার্বিক নিরাপত্তা ব্যবস্থা করতে রাজধানীতে ৮৭টি ও রাজধানীর বাইরে ১৫৯টিসহ সারাদেশে ২৪৬টি টহল কার্যক্রম পরিচালনা করছে র‍্যাব।

জানা গেছে, ঢাকাস্থ ব্যাটালিয়ন র‍্যাব-১ রাজধানীর বিমানবন্দর, পূর্বাচল, কুড়িল, গুলশান, উত্তরা ও গাজীপুর জেলার বিভিন্ন স্থানে; র‍্যাব-২ রাজধানীর শ্যামলী, মানিক মিয়া এভিনিউ, সংসদ ভবন, বিজয় স্মরনী, আগারগাঁও, খামারবাড়ি, ফার্মগেট এলাকায়; র‍্যাব-৩ রাজধানীর মতিঝিল, পল্টন, শাপলা চত্বর, কাকরাইল, সচিবালয়, বঙ্গভবন এলাকা; র‍্যাব-৪ রাজধানীর মিরপুর, সাভার, নবীনগর ও মানিকগঞ্জ জেলায়; র‍্যাব-১০ রাজধানীর যাত্রাবাড়ী, সায়দাবাদ, লালবাগ, পলাশী মোড়, চানখারপুল, হাসনাবাদ, পোস্তগোলা ব্রিজ, লৌহজং, কোতয়ালি, শনির আখড়া, ডেমরা, ঝিলটুলি এলাকাসহ আওতাধীন গুরুত্বপূর্ণ স্থান সমূহে টহল কার্যক্রম পরিচালনা করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়